ঢাকা, মঙ্গলবার, ২০ নভেম্বর, ২০১৮

অবশেষে ভিসা পেলেন তামিম

১১ সেপ্টেম্বর, ২০১৮ ২০:১৩:০০

এশিয়া কাপ খেলতে বাংলাদেশ দল দুবাইয়ে পৌঁছে গেছে গত পরশু। ভিসা জটিলতায় আটকে পড়ায় দলের সঙ্গে যেতে পারেননি তামিম ও রুবেল হোসেন। সোমবার রাতে রুবেলের ভিসা হয়েছে, সন্ধ্যায় রওনাও হয়ে গেছেন। দেরি হচ্ছিল তামিমের। ১৫ সেপ্টেম্বর শ্রীলঙ্কার সঙ্গে এশিয়া কাপের উদ্বোধনী ম্যাচটা যথেষ্ট প্রস্তুতি নিয়ে খেলতে পারবেন কি না সেটি নিয়েও চিন্তায় পড়ে গিয়েছিলেন বাঁহাতি ওপেনার। আপাতত স্বস্তি তামিমের, হাতে তিন দিন সময় অন্তত পাচ্ছেন দুবাইয়ের কন্ডিশনে মানিয়ে নিতে।

বহু জল্পনা কল্পনা শেষে অবশেষে আজ মরুর দেশটির ভিসা হাতে পেয়েছেন তামিম।

বাংলাদেশ ক্রিকেট দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু এরই মধ্যে বিষয়টি নিশ্চিত করেছেন গণমাধ্যমকে। তিনি বলেছেন, ‘তামিম তার ভিসা পেয়েছে এবং আশা করি আজ রাত ১টায় দেশ ছাড়বে।’

তবে ভিসার কারণে এতদিন আরব আমিরাতে যেতে না পারলেও নিজেদের ঝালাই করে নেয়ার কাজটি ঠিকই চালিয়ে গিয়েছেন তামিম। মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে মঙ্গলবার অনুশীলন করেছেন তিনি।

মঙ্গলবার মিরপুরে ব্যাটিং অনুশীলনে তামিম। ছবি: সংগৃহীত

অনুশীলন প্রসঙ্গে তামিম জানিয়েছেন, ‘আমি আশা করছি আমি প্রথম ম্যাচে খেলতে পারবো। তবে আমি আমার অনুশীলন নিয়ে শঙ্কিত যেহেতু আমি বেশ অনেকদিন আগে ব্যাটিং করেছি। আর আমি যেহেতু সঠিক জানি না আমার ইনজুরি আক্রান্ত আঙ্গুলের ঠিক কি অবস্থা সুতরাং আমার এই অনুশীলনটি দরকার ছিল এবং ভালোই গিয়েছে’

উল্লেখ্য তামিম, রুবেল ভিসা পেলেও প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু এবং ম্যানেজার খালেদ মাহমুদ সুজন এখনও ভিসা পানননি।

বিডি২৪লাইভ/এইচকে

সর্বশেষ

এডিটর ইন চিফ: আমিরুল ইসলাম আসাদ
বিডি২৪লাইভ মিডিয়া (প্রাঃ) লিঃ, বাড়ি # ৩৫/১০, রোড # ১১, শেখেরটেক, মোহাম্মদপুর, ঢাকা - ১২০৭, 
ই-মেইলঃ info@bd24live.com, 
ফোন: ০২-৫৮১৫৭৭৪৪

বার্তা প্রধান: ০৯৬১১৬৭৭১৯০
নিউজ রুম: ০৯৬১১৬৭৭১৯১
মফস্বল ডেস্ক: ০১৫৫২৫৯২৫০২
ই: office.bd24live@gmail.com

Site Developed & Maintaned by: Primex Systems