ঢাকা, শনিবার, ১৭ নভেম্বর, ২০১৮

‘আমি ছাড়া দাবাং ছবি ফ্লপ!’

১২ সেপ্টেম্বর, ২০১৮ ১৫:৪৪:০০

সোনাক্ষী সিনহা। এক সময়ের বলিউডের অত্যন্ত দাপুটে অভিনেতা শত্রুঘ্ন সিনহার কন্যা তিনি। বলিউডে সোনাক্ষী সিনহাকে ডাকা হয় ‘বাপ কা বেটি’ বা ‘বাবার মেয়ে’। এই পরিচয়ে বেশ গর্বিত বোধ করেন তিনি।

২০১০ সালে সালমান খানের বিপরীতে ‘দাবাং’ ছবিতে অভিনয়ের মাধ্যমে চলচ্চিত্র শিল্পে আত্মপ্রকাশ করেন সোনাক্ষী সিনহা। তার অভিনীত প্রথম ছবিই হিট! যেটি ২০১০ সালের বলিউডের সর্ব্বোচ্চ ব্যবসা সফল ছবির মর্যাদা লাভ করে। এরপর থেকে তাকে আর পিছন ফিরে তাকাতে হয়নি।

এদিকে, বলিউড ইন্ডাস্ট্রিতে সোনাক্ষী সিনহার প্রবেশ দেখতে দেখতে ৮ বছর হয়ে গেল। দাবাং ছাড়াও সোনাক্ষীর বেশ কিছু ব্যবসাসফল ছবি রয়েছে যেমন- ‘রাউডি রাথোর’, ‘দাবাং ২’ তারমধ্যে অন্যতম। ২০১২ সালে দাবাং সিরিজের ‘দাবাং ২’ সিনেমাটি মুক্তি পায়।

শোনা যাচ্ছে, ‘দাবাং’ খ্যাত এই বলিউড নায়িকা এবার ছবিটির তৃতীয় সিক্যুয়েলেও কাজ করবেন। বলি পাড়ায় কান পাতলে এমনটাই শোনা যাচ্ছে। ‘দাবাং ৩’-এর খবর তিনি নিজেই দিয়েছেন।

সম্প্রতি বলিউড পাড়ায় নিজের আট বছর পূর্ণ হওয়ায় ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করে সোনাক্ষী লিখেছেন, ‘দাবাং-এর ৮ বছর। চুলবুল পান্ডে ও রাজোর ৮ বছর। আমার সবচেয়ে ভালোবাসার কাজ, ৮ বছর আগে যা করেছি! ধন্যবাদ সালমান খান, আরবাজ খান অফিশিয়াল, অভিনব কাশ্যপ আমাকে ডাকার জন্য! ধন্যবাদ আর সবাইকে, যারা এ ছবিটি দেখেছেন। আগামী বছর দাবাং-৩!’



একটি সাক্ষাৎকারে এই অভিনেত্রী বলেন, ‘দাবাং-এর পরের সিক্যুয়েলের জন্য আমি প্রস্তুত। দাবাং সিরিজের সবগুলো ছবিই আমার ভীষণ কাছের। কারণ এই দাবাং সিনেমা দিয়েই সবার কাছে আমি পরিচিত, আমি এতো সম্মান পেয়েছি। আবার বলা যায়, আমি ছাড়া দাবাং ফ্লপ! আমিই দাবাং, দাবাংই আমি। তাই দাবাং-এর কাজ করার সময় আমি বেশ সতর্ক থাকি। এবারের দাবাং নিয়েও আমি বেশ আশাবাদী। কারণ এটি এখনকার সময়ের দর্শক উপযোগী গল্প।’

বলি সুন্দরী সোনাক্ষী আরও বলেন, ‘দাবাং-৩’ এখন পাইপলাইনে। আগামী বছর সিনেমাটি মুক্তি পাবে।

শত্রুঘ্ন কন্যার মতে, এটাও বড় একটা ধামাকা হবে। ‘দাবাং-৩’ সিনেমাতে সালমান খান ও সোনাক্ষী সিনহা কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করবেন। এবার দাবাং সিরিজের এই পর্বটি পরিচালনা করবেন প্রভু দেবা।

প্রসঙ্গত, গত ২৪ আগস্ট সোনাক্ষী সিনহা অভিনীত ‘হ্যাপি ফির ভাগ জায়েগি’ সিনেমাটি মুক্তি পেয়েছে। ছবিটি বক্স অফিসে তেমন সাফল্য পায়নি।

বিডি২৪লাইভ/টিএএফ

সর্বশেষ

এডিটর ইন চিফ: আমিরুল ইসলাম আসাদ
বিডি২৪লাইভ মিডিয়া (প্রাঃ) লিঃ, বাড়ি # ৩৫/১০, রোড # ১১, শেখেরটেক, মোহাম্মদপুর, ঢাকা - ১২০৭, 
ই-মেইলঃ info@bd24live.com, 
ফোন: ০২-৫৮১৫৭৭৪৪

বার্তা প্রধান: ০৯৬১১৬৭৭১৯০
নিউজ রুম: ০৯৬১১৬৭৭১৯১
মফস্বল ডেস্ক: ০১৫৫২৫৯২৫০২
ই: office.bd24live@gmail.com

Site Developed & Maintaned by: Primex Systems