ঢাকা, শনিবার, ২২ সেপ্টেম্বর, ২০১৮

শাকিবের সঙ্গে কোন ছবি করবেন না এই অভিনেত্রী! 

১২ সেপ্টেম্বর, ২০১৮ ১৫:৪৭:০৯

গত বছর শাকিব খানকে নিয়ে বেশ সমালোচনা করেছেন নায়িকা নিপুন। তখন তিনি শাকিব খানের শিক্ষাগত যোগ্যতা নিয়ে প্রশ্ন তুলেছিলেন। ফের নতুন করে শাকিবকে অন্য দেশ প্রেমিক উল্লেখ করে সমালোচনা করেছেন তিনি। সম্প্রতি ‘এবং পূর্ণিমা’ নামের একটি টিভি অনুষ্ঠানে শাকিব খানকে নিয়ে এ কথা বলেন তিনি।

শাকিব খানের সঙ্গে এখন যদি কাজের প্রস্তাব আসে করবেন কিনা? এমন প্রশ্নের জবাবে নিপুণ বলেন, ‘না। মনে হয় না ওর (শাকিব খান) সাথে আর কাজ করব। কারণ ও খুবই অন্য দেশপ্রেমী। আমি অন্য দেশ থেকে বাংলাদেশে চলে এসেছি। আমি আমার দেশের টাকা অন্য দেশে দিব না। ওর সাথে ছবি করতে গেলে দেখা যাবে পরিচালক-প্রযোজক অন্য দেশ থেকে এসেছে।’

২০০৬ সালে ‘পিতার আসন’ ছবির মাধ্যমে বড় পর্দায় অভিষেক হয় নিপুণের। এ পর্যন্ত প্রায় ৫০টিরও বেশি চলচ্চিত্রে অভিনয় করেছেন। ২০০৬ সালে প্রয়াত কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদের পরিচালনায় ‘সাজঘর’ ছবিতে অভিনয় করে সেরা পার্শ্ব চরিত্রের অভিনেত্রী হিসেবে প্রথমবারের মতো জাতীয় চলচ্চিত্র পুরস্কার জিতে নেন তিনি। এরপর ২০০৮ সালে মুহম্মদ হান্নানের পরিচালনায় চাঁদের মতো বউ ছবিতে নায়ক রিয়াজের বিপরীতে অভিনয় করে সেরা পার্শ্ব চরিত্রের অভিনেত্রী হিসেবে দ্বিতীয়বারের মতো জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করেন তিনি।

বিডি২৪লাইভ/এএ/এমআর

সর্বশেষ

এডিটর ইন চিফ: আমিরুল ইসলাম আসাদ
বিডি২৪লাইভ মিডিয়া (প্রাঃ) লিঃ,
বাড়ি # ৩৫/১০, রোড # ১১, শেখেরটেক, মোহাম্মদপুর, ঢাকা - ১২০৭
ই-মেইলঃ info@bd24live.com

বার্তা প্রধান: ০৯৬১১৬৭৭১৯০
নিউজ রুম: ০৯৬১১৬৭৭১৯১
মফস্বল ডেস্ক: ০১৫৫২৫৯২৫০২
ই: office.bd24live@gmail.com

Site Developed & Maintaned by: Primex Systems