ঢাকা, বৃহস্পতিবার, ১৫ নভেম্বর, ২০১৮

রফিকুল ইসলাম

বান্দরবন প্রতিনিধি

বউ বাড়ি ফিরে না আসায় স্বামীর এ কেমন কাণ্ড!

১২ সেপ্টেম্বর, ২০১৮ ২২:১৫:৪৩

পারিবারিক কলহের জের ধরে বান্দরবানের লামায় আবুল কাসেম (২৮) নামে এক যুবক নিজ বসতবাড়িতে ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেছে। বুধবার (১২ সেপ্টেম্বর) সন্ধ্যায় এই ঘটনা ঘটে। সে লামা পৌরসভার ৬ নম্বর ওয়ার্ড সাবেক বিলছড়ি পশ্চিম পাড়ার মৃত সৈয়দ জামালের ছেলে।

ফাঁসিতে ঝুলে আত্মহত্যার বিষয়টির সত্যতা নিশ্চিত করে লামা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) লিয়াকত আলী বলেন, খবর পাওয়া মাত্র আমরা ঘটনাস্থলে পৌঁছাই। ঘরের চালের সাথে কাপড় দিয়ে ফাঁসিতে ঝুলানো আবুল কাসেম এর লাশ নামানো হয় এবং প্রাথমিক সুরহাতাল রিপোর্ট তৈরি করা হয়। লাশটি লামা থানায় নিয়ে যাওয়া হচ্ছে। লাশ আগামীকাল সকালে ময়নাতদন্তের জন্য বান্দরবান সদর হাসপাতালে প্রেরণ করা হবে।

পার্শ্ববর্তীরা জানান, আবুল কাসেম পেশায় একজন ফার্নিচার মিস্ত্রি। তার মো. কাইমুল ইসলাম সোহান (৩) নামে একটি ছেলে রয়েছে এবং বর্তমানে তার স্ত্রী কুলসুমা বেগম রেখা (২২) গর্ভবতী। স্ত্রীর সাথে আবুল কাসেমের সম্পর্ক ভাল ছিলনা। নিত্যদিন তাদের সংসারে ঝগড়া লেগেই থাকত।

গত ঈদুল আজহার সময় কুলসুমা বেগম তার বাবার বাড়িতে গেলে সে থেকে আর স্বামীর বাড়িতে ফিরে আসেনি। স্ত্রী বাড়িতে ফিরে না আসায় আবুল কাসেম অভিমান করে ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেছে বলেছে স্থানীয়রা জানিয়েছেন। কুলসুমা বেগম লামা পৌরসভার ১ নম্বর ওয়ার্ড টিটিএন্ডডিসি গ্রামের আব্দুল ছোবাহান এর মেয়ে।

এই ঘটনায় লামা থানায় একটি অপমৃত্যু মামলা করা হয়েছে বলে জানিয়েছেন লামা থানা পুলিশের উপ-পরিদর্শক গিয়াস উদ্দিন।

বিডি২৪লাইভ/এমকে

এডিটর ইন চিফ: আমিরুল ইসলাম আসাদ
বিডি২৪লাইভ মিডিয়া (প্রাঃ) লিঃ, বাড়ি # ৩৫/১০, রোড # ১১, শেখেরটেক, মোহাম্মদপুর, ঢাকা - ১২০৭, 
ই-মেইলঃ info@bd24live.com, 
ফোন: ০২-৫৮১৫৭৭৪৪

বার্তা প্রধান: ০৯৬১১৬৭৭১৯০
নিউজ রুম: ০৯৬১১৬৭৭১৯১
মফস্বল ডেস্ক: ০১৫৫২৫৯২৫০২
ই: office.bd24live@gmail.com

Site Developed & Maintaned by: Primex Systems