কার সাথে প্রেম করছেন নুসরাত?

প্রকাশিত: ১৬ ডিসেম্বর ২০১৭, ০৪:১৩ পিএম

বর্তমান সময়ে টালিউডের জনপ্রিয় নায়িকা নুসরাত। মাঝে মধ্যেই লাইমলাইটে আসতেন ‘প্রেম করছেন নুসরাত’ এই শিরোনামে। তবে কার সাথে করছেন সে নিয়ে ছিল ধোয়াসা।

সম্প্রতি একটি ছবি প্রকাশ হতেই তা ভাইরাল হয়ে যায়। নুসরাতকে নিয়ে আলোচনা পরিচালক বিরসা দাশগুপ্তের একটি টুইটকে কেন্দ্র করে। বিরসা দাশগুপ্ত নুসরাতের সঙ্গে রোমান্টিক মুডে ছবি তুলে টুইটারে পোস্ট করে লিখেছেন, ‘আমাদের প্রথম অফিসিয়াল ডেট (আওয়ার ফার্স্ট অফিসিয়াল ডেট)’। 

এমন লেখার নিচে বেশ উচ্ছ্বাস নিয়েও নুসরাত ফিরতি টুইটে বলেছেন, ‘নস্টালজিয়া..!!’ আর এতে টালি পাড়ায় গুঞ্জন চাউর হচ্ছে, তাবে কী তারা প্রেমে পড়ে গেলেন!

জি-নিউজের খবরে বলা হয়েছে, বিরসা দাশগুপ্তের একটা টুইটেই সরগরম টলি ইন্ডাস্ট্রি। ‘আওয়ার ফার্স্ট অফিসিয়াল ডেট’, সঙ্গে গোলাপ এবং নীল রঙের লাভ সাইন। বিরসা দাশগুপ্তের এই টুইট রিটুইট করেছেন নায়িকা নূসরতও। এখানেই শেষ নয়, নূসরত আরও একধাপ এগিয়ে স্মৃতিচারণা করে লিখেছেন, ‘নস্টালজিয়া...। ভাগ্যিস তোমার আমার দেখা হয়েছিল। ভালোবাসা’। এর সঙ্গে হ্যাশট্যাগ #goodtimes।

&dquote;&dquote;

বিডি২৪লাইভ/আরআই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: