তারুণ্যকে মানবতার কল্যাণে কাজে লাগানোর আহ্বান

প্রকাশিত: ১৬ ডিসেম্বর ২০১৭, ০৮:০৬ পিএম

তারুণ্যকে মানবতার কল্যাণে কাজে লাগিয়ে সমাজকে আরও সামনের দিকে এগিয়ে নিতে ও সুখি সমৃদ্ধ অসাম্প্রদায়িক বাংলাদেশ প্রতিষ্ঠায় তরুণদের এগিয়ে আসার আহ্বান জানিয়েছেন ‌‍‌'ন্যাশনাল ফ্রেন্ডশিপ সোসাইটি' নামের একটি সংগঠনের নের্তৃবৃন্দ।

শনিবার (১৬) সন্ধ্যায় তোপখানা রোডস্থ নির্মলসেন হলে আয়োজিত ‘তারুণ্যের বিজয় উৎসব ও নবনির্বাচিত কমিটির পরিচিতি’ সভায় বক্তারা এ আহ্বান জানান।

বক্তারা বলেন, মহান মুক্তিযুদ্ধে তরুণদের অনেক অবদান ছিলো। গুটি কয়েকজন তরুণ ছাড়া প্রায় সব তরুণই বিভিন্ন ভাবে মুক্তিযুদ্ধে অংশগ্রহণ করেছে। আজ বিজয়ের ৪৬ বছর। এখন তারুণ্য, বন্ধুত্ব, মানবতাকে কাজে লাগিয়ে সমাজের সুবিধা বঞ্চিত মানুষের উন্নয়নে কাজ করতে হবে। পথবাসী মানুষ ও পথশিশুদের সমাজের মূলধারায় ফিরিয়ে আনতে হবে। তাদের জন্য কর্মমূখি শিক্ষার ব্যবস্থা করতে হবে। এ জন্য আমাদের দৃষ্টি ভঙ্গি বদলাতে হবে। আমাদেরকেও অনেক বিষয় জানতে হবে জানাতে হবে। তাহলেই আমাদের আজকের বিজয় উৎসব অর্থবহ হবে। 

অনুষ্ঠানে ৩১ সদস্য বিশিষ্ট্য নবনির্বাচিত কমিটির সদস্যদের নাম ঘোষণা করা হয়। সংগঠনের সভাপতি হিসেবে রাহাত হুসাইন ও মহাসচিব হিসেবে মো. ইমরান হোসাইনকে নির্বাচিত করা হয়।

আয়োজক কমিটির সভাপতি রাহাত হুসাইনের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তৃতা করেন সংগঠনের উপদেষ্টা মুফতি মাসুম বিল্লাহ নাফেয়ী, এবিএম মনিরুজ্জামান মিলন, সংগঠক আশরাফ আলী হাওলাদার ও আয়োজক সংগঠনের মহাসচিব ইমরান হোসাইন প্রমুখ।

 

বিডি২৪লাইভ/এমআই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: