আ‘লীগ নেতা সিরাজ হত্যা চেষ্টার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ

প্রকাশিত: ২৩ জানুয়ারি ২০১৮, ০৩:০০ এএম

আওয়ামী লীগ নেতা সিরাজ হত্যা চেষ্টার প্রতিবাদে শীর্ষ সন্ত্রাসী আকুলের শাস্তির দাবিতে সাবেক চেয়ারম্যান কামাল হোসেনের নেতৃত্বে শার্শায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ হয়েছে। বিক্ষোভ মিছিলে সহস্রাধিক মটরসাইকেলে আড়াই হাজারেরও বেশি বিক্ষোভকারী অংশ নেন।

পুটখালী ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজকে সম্প্রতি হত্যা চেষ্টার প্রতিবাদে সোমবার (২২ জানুয়ারি) সকালে শার্শার লক্ষনপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও লক্ষনপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কামাল হোসেনের নেতৃত্বে শার্শা সদর ও দক্ষিন শার্শা জুড়ে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বিক্ষোভ মিছিলটি লক্ষনপুর বাজার থেকে শুরু হয়ে গোড়পাড়া বাজার, নিজামপুর বাজার, শার্শা সদর হয়ে ছোট মান্দার তলা, হরিনাপোতা, পারুইঘুপি, বড় মান্দার তলা, খামার পাড়া বাজার হয়ে আবার লক্ষনপুর বাজারে গিয়ে শেষ হয়।

লক্ষনপুর বাজারে এক প্রতিবাদ সমাবেশে যোগ দিয়ে বিক্ষোভকারীরা বলেন, আমরা অবিলম্বে শার্শার শীর্ষ সন্ত্রাসী আকুলে গেফতার করে আইনের আওতায় আনার প্রশাসনের কাছে অনরোধ করছি। তা না হলে শার্শার সাধারন মানুষ আইন হাতে তুলে নিবে।

উল্লেখ্য, সম্প্রতি বেনাপোলের শীর্ষ সন্ত্রাসী ও বাহিনী প্রধান আকুল পুটখালী ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজকে হত্যার উদ্দেশ্যে হামলা চালিয়ে গুরুতর জখম করে। এর প্রতিবাদে সোমবার সকালে এ বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ হয়।

বিডি২৪লাইভ/এইচকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: