সড়কে ঝরলো চালকসহ দুই কারখানা কর্মকতার প্রাণ

প্রকাশিত: ২৯ মার্চ ২০১৮, ০৪:২৪ পিএম

কারখানার মহাব্যবস্থাপক ও প্রশাসনিক কর্মকর্তাসহ একটি মাইক্রোবাস ঢাকার উত্তরা থেকে গাজীপুরের শ্রীপুরের কেওয়া পশ্চিম খন্ড এলাকার প্রিমিয়াফ্লেক্স প্লাষ্টিক লিমিটেড নামের একটি কারখানা আসছিলেন। পথিমধ্যে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের হোতাপাড়া এলাকায় দাঁড়িয়ে থাকা ট্রাকের পেছনে মাইক্রোবাসের সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই চালকসহ তিনজন মারা যান। ঘটনাটি বৃহস্পতিবার সকাল ১০টার দিকে ঘটে।

নিহতরা হলেন, নারায়নগঞ্জ জেলার বন্দর থানার আরশাদ আলী ছেলে কারখানার মহাব্যবস্থাপক ফরিদুল ইসলাম ভুইয়া (৫৫), রাজশাহী জেলার গোদাঘাড়ী উপজেলার মহিশাঘাট গ্রামের নাসির উদ্দিনের ছেলে কারখানার প্রশাসনিক কর্মকর্তা আসাদুজ্জামান (৩৫) ও মাইক্রোবাস চালক রুবেল মিয়া (২৫)। তারা সকলেই এসিআই গ্রুপের প্রতিষ্ঠান শ্রীপুরের প্রিমিয়াফ্লেক্স প্লাস্টিক লিমিটেডে কর্মরত ছিল।

হোতাপাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) নাজমুল হক জানান, মহাসড়কের হোতাপাড়া এলাকায় শ্রীপুরের মাওনাগামী দ্রুতগতির একটি মাইক্রোবাস মহাসড়কের পাশে দাঁড়িয়ে থাকা ট্রাককে ধাক্কা দিলে মাইক্রোবাস চালকসহ তিনজন ঘটনাস্থলেই মারা যায়। ট্রাক ও মাইক্রোবাস উভয়ই পুলিশ হেফাজতে রয়েছে। নিহতের লাশ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এঘটনায় শ্রীপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল জলিল, এসিআই গ্রুপের বিজনেস ডিরেক্টর আনিসুর রহমান, সুষম এন্টারপ্রাইজের সত্তাধিকারী সাখাওয়াত হোসেন রিপন শোক জানিয়েছেন।


বিডি২৪লাইভ/এমআরএম
 

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: