তাড়াশে সড়ক দুর্ঘটনায় কলেজ শিক্ষকসহ নিহত ৩

প্রকাশিত: ১৭ মে ২০১৮, ১২:৩৮ পিএম

সিরাজগঞ্জের তাড়াশে বাস-পিকআপ ভ্যানের মুখোমুখী সংঘর্ষে কলেজ শিক্ষকসহ ৩জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও এক যাত্রী। বৃহস্পতিবার (১৭ মে) সকাল ৯টার দিকে হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কে তাড়াশ উপজেলার খালকুলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 

নিহতরা হলো- পাবনা জেলার ভাঙ্গুড়া উপজেলার খান মরিচ ইউনিয়নের করতকান্দি গ্রামের মৃত রবীন্দ্রনাথ সরকারের ছেলে ও শাহজাদপুর মহিলা কলেজের প্রভাষক গোপীন্দ্রনাথ সরকার (৪৫) ও তাড়াশ উপজেলার মাগুড়া বিনোদ ইউনিয়নের ঘরগ্রামের দুলাল আহম্মেদের ছেলে সোহাগ (২৮) ও তাড়াশের আমবাড়িয়া গ্রামের আব্দুল মান্নান মন্ডলের স্ত্রী রেনুকা বেগম। 

&dquote;&dquote;

স্থানীয় মাগুড়া বিনোদ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আতিকুল ইসলাম বুলবুল জানান, তাড়াশ থেকে হাটিকুমরুলের দিকে যাচ্ছিল যাত্রীবাহী পিকআপ ভ্যানটি। ঘটনাস্থলে পৌছলে বিপরীত দিক থেকে আসা মামুন পরিবহণের একটি দ্রুতগামী বাসের সাথে মুখোমুখী সংঘর্ষ হয়। 

এ সময় পিকআপ ভ্যানটি দুমড়ে মুচরে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এতে ওই দু যাত্রী ঘটনাস্থলেই মারা যান। আহত হন আরও ২ যাত্রী। আহতদের উদ্ধার করে সিরাজগঞ্জ হাসপাতালে নেয়ার পর রেনুকা নামে আরো একজন মারা যায়। 

হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল কাদের জিলানী জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পৌছে একজনের মরদেহ উদ্ধার করে স্বজনদের কাছে পাঠানো হয়েছে। চালক ও হেলপারসহ দুর্ঘটনা কবলিত বাসটিকে আটক করা হয়েছে।

বিডি২৪লাইভ/এমআরএম

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: