বঙ্গবন্ধুর সমাধিতে বিমান বাহিনীর প্রধানের শ্রদ্ধা

প্রকাশিত: ১৪ জুন ২০১৮, ০৭:৪৪ পিএম

নব নিযুক্ত বিমান বাহিনীর প্রধান এয়ার মার্শাল মাসিহুজ্জামান সেরনিয়াবাত গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেছেন।

বৃহস্পতিবার (১৩ জুন) বিকেল সাড়ে ৫ টায় বিমান বাহিনীর প্রধান টুঙ্গিপাড়া পৌঁছে বঙ্গবন্ধুর সমাধিসৌধের বেদীতে পুস্পস্তবক অর্পন করেন। পরে বিমান বাহিনীর একটি চৌকস দল গার্ড অব অর্নার প্রদান করে। এ সময় বজানো হয় বিউগল। বিমান বাহিনীর প্রধান সমরিক কায়দায় সশন্ত্র সালাম প্রদান করেন। পরে তিনি পবিত্র সূরা ফাতেহা পাঠ করেন ও বঙ্গবন্ধুসহ ৭৫ এর ১৫ আগষ্টের শহীদদের রুহের মাগফিরাত কামনায় দোয়া মোনাজাত করেন। 

শ্রদ্ধা নিবেদন শেষে বিমান বাহিনীর প্রধান বঙ্গবন্ধু সমাধিসৌধে রক্ষিত পরিদর্শন বইতে মন্তব্য লিখে স্বাক্ষর করেন। এ সময় টুঙ্গিপাড়া উপজেলা চেয়ারম্যান গাজী গোলাম মোস্তফা, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. নাকিব হাসান তরফদার, টুঙ্গিপাড়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি বিএম তৌফিক ইসলাম, বিমন বাহিনী, প্রশাসন, পুলিশের পদস্থ কর্মকর্তা সহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

&dquote;&dquote;

বিমান বাহিনীর প্রধান এয়ার মার্শাল মাসিহুজ্জামান সেরনিয়াবাত মন্তব্য বইতে লেখেন, জাতির পিতার স্বপ্নের সোনার বাংলা আমরা গড়ে তুলবোই ইনশাল্লাহ। আমি বিনম্র চিত্তে স্মরণ করছি হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গলী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ নির্মম হত্যাযজ্ঞে সাহাদত বরণকারী তাঁর পরিবারের সকল শহীদদের। আমি তাদের রুহের মাগফিরাত কামনা করছি। আমি আরো শ্রদ্ধা জানাই মুক্তিযুদ্ধের বীর শহীদদের। যাদের জন্য আমরা পেয়েছি পতাকা ও বাংলাদেশ। মহান আল্লাহ আমাদের সহায় হোন।

বিডি২৪লাইভ/এমকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: