নেইমার সম্পর্কে ‘বিস্ফোরক মন্তব্য’ ব্রাজিল অধিনায়কের

প্রকাশিত: ২৪ জুন ২০১৮, ১২:৪১ পিএম

রাশিয়া বিশ্বকাপে নিজেদের দুই ম্যাচ শেষে এখনো পেন্ডুলামের মতো ঝুলছে পাঁচবারের বিশ্ব চ্যাম্পিয়ন ব্রাজিলের ভাগ্য। এরই মধ্যে আবার ব্রাজিল দলের খেলোয়ারদের মাঝে কলহের সুর পাওয়া গেল।

ব্রাজিল অধিনায়ক থিয়াগো সিলভাকে অপমান করেছেন দলটির তারকা ফুটবলার নেইমার। এমনটাই জানিয়েছেন সিলভা।

জানা যায়, কোস্টারিকার বিপক্ষে ২-০ গোলে ব্রাজিল জয় এবং নেইমার একটি গোল পেলেও ব্রাজিলের খেলোয়াড়রা তার মনোভাব ও আচরণ নিয়ে ক্ষুব্ধ রয়েছেন। 

শুক্রবার (২২ জুন) নিজেদের দ্বিতীয় খেলা শেষে ব্রাজিলের অধিনায়ক থিয়াগো সিলভা আন্তর্জাতিক গণমাধ্যমের সঙ্গে আলাপচারিতায় দলের সেরা তারকা নেইমারের বিরুদ্ধে অভিযোগ তুলে ধরেন।

থিয়াগো সিলভা বলেন, ‘নেইমার আমার ছোট ভাইয়ের মতো। আমি তার প্রতি সব সময় সুনজর রাখি। তবে কোস্টারিকার সঙ্গে খেলায় রক্ষণভাগে আমি বল ফেরানোর পর নেইমার আমার সঙ্গে অপমানজনক আচরণ করেছে। সে ওই বল ফেরানো নিয়ে যুক্তি দেখিয়ে ছিল। কিন্তু ওই একটা বল আমাদের জয়ের জন্য কোনো প্রকার ভূমিকায় ছিল না।’

তিনি আরো বলেন, ‘আমি তার (নেইমার) আচরণে মনোক্ষুণ্ণ হয়েছি, তাকে খেলা শেষে  সেটি বলেছিও।’

এছাড়া ম্যাচ শেষে নেইমারের কান্নার বিষয়ে প্রশ্ন করা হলে ব্রাজিল অধিনায়ক বলেন, নেইমারের আবেগ নিয়ন্ত্রণে রাখা উচিত। এখন তাকে মনে রাখতে হবে সে একজন সেলিব্রেটি। 

আগামী বৃহস্পতিবার মস্কোর স্পার্টাক স্টেডিয়ামে গ্রুপ পর্বে ব্রাজিল তাদের তৃতীয় ম্যাচে সার্বিয়ার সঙ্গে মাঠের লড়াইয়ে নামবে। বাংলাদেশ সময় রাত ১২টায় ম্যিাচটি অনুষ্ঠিত হবে।

বিডি২৪লাইভ/টিএএফ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: