প্রেমিকার কথায় তার সাবেক প্রেমিককে ছুরিকাঘাত করল যুবক

প্রকাশিত: ১৮ জুলাই ২০১৮, ১২:১১ এএম

এক তরুণী তার ভ্যানিটি ব্যাগ থেকে একটি ছুরি বের করে ধরিয়ে দিলো তার পাশে বসা থাকা তরুণের হাতে আর সাথে সাথেই ওই তরুণ রেস্টুরেন্টের অপর প্রান্তে গিয়ে একজনকে ছুরিকাঘাত করেন। গোটা ঘটনাটা ধরা পড়ে নগরীর চকবাজারের একটি রেস্টুরেন্টের ক্লোজড সার্কিট ক্যামেরায় (সিসি ক্যামেরা)। এরপর এটি ভাইরাল হয় সামাজিক যোগাযোগ মাধ্যমে।

জানা যায়, আনাস ওই তরুণীর বর্তমান প্রেমিক। আর ছুরিকাঘাত করা আয়মান সাবেক প্রেমিক। আনাস লোহাগাড়া উপজেলার সাবেক চেয়ারম্যান বাড়ির শাহজাহান মো. ইমরানের ছেলে। নগরীর খুলশী জাকির হোসেন সড়কের লায়ন্স হাসপাতাল গলির প্রিয়াংকা ভবনের পঞ্চম তলার আট নম্বর ফ্ল্যাটে থাকেন তিনি।

এ ঘটনায় গত ২০ জুন ছয়জনকে আসামি করে নগরীর চকবাজার থানায় একটি মামলা দায়ের করেছে আয়মানের চাচাতো ভাই হারুনুর রশিদ। পুলিশ বিশ বছর বয়সী ওই তরুণীকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে। সে নগরীর সদরঘাট থানার পশ্চিম মাদারবাড়ি এলাকার সেলিম চৌধুরীর মেয়ে। নগরীর বাদশা মিয়া রোডের ওয়ারসিমেট্টির বিপরীতে সানওয়ে আর্গেডিয়া ভবনে মা-বাবার সঙ্গে থাকেন তিনি।

মঙ্গলবার (১৭ জুলাই) চট্টগ্রাম মহানগর হাকিম মেহনাজ রহমানের আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে আসামি মো. আনাস আহমেদ রুবাব বলেন, ‘প্রেমের সম্পর্ক ভেঙে দেওয়া হবে- প্রেমিকার এমন হুমকি পেয়ে তার সাবেক প্রেমিক আয়মান জিহাদকে ছুরিকাঘাত করি।’

থানায় দায়ের করা মামলার এজাহারে ছুরিকাঘাতকারী আনাস আহমেদ রুবাবসহ ছয়জনকে আসামি করা হয়েছে।

বিডি২৪লাইভ/এইচকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: