গাছের সঙ্গে ধাক্কা, নিহত ৩

প্রকাশিত: ২১ আগষ্ট ২০১৮, ০১:৫৫ পিএম

গোপালগঞ্জে বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে তিনজন নিহত হওয়ার খবর পাওয়া গেছে। এ ঘটনায় কমপক্ষে ৩০ জন আহত হয়েছেন। মঙ্গলবার (২১ আগস্ট) বেলা সাড়ে ১১ টার দিকে ঢাকা-বরিশাল মহাসড়কের মুকসুদপুর উপজেলার ছাগলছিড়া নামকস্থানে এ দুর্ঘটনা ঘটে।

এ তথ্যের সত্যতা নিশ্চিত করে ফরিদপুরের ভাঙ্গা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মাহফুজার রহমান জানান, ফরিদপুর থেকে ছেড়ে আসা মাদারীপুরগামী একটি লোকাল বাস ছাগলছিড়ায় নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের গাছের সঙ্গে সজোরে ধাক্কা খায়। এতে ঘটনাস্থলেই তিনজন মারা যান। আহত হন বাসের আরও ৩০ যাত্রী।

আহতদের উদ্ধার করে মাদারীপুরের রাজৈর ও ফরিদপুরের ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে। নিহতের মধ্যে এক জনের নাম পরিচয় পাওয়া গেছে। তিনি হলেন- মুকসুদপুর উপজেলার বর্ণি গ্রামের কামরুজ্জামনের স্ত্রী রোজিনা বেগম (২৫)। অপর দু’জনের মধ্যে একজন অজ্ঞাত মহিলা ও একজন পুরুষ বয়েছে বলে জানান ওই পুলিশ কর্মকর্তা।

এদিকে এদিন সকাল ৬ টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের গোপালগঞ্জ সদর উপজেলার গোপীনাথপুর উত্তরপাড়ায় বাস-প্রাইভেট কারের মধ্যে সংঘর্ষে ব্যাংকার এস.এম আরাফাত হোসেন প্রিন্স (৩৬) ও তার ফুফাতো ভাই আর্কিটেক্ট প্রকৌশলী জুয়েল (৪০) মারা যান।

এতে প্রিন্সের স্ত্রী মেসকাতই জাহান ফেরদৌসী কেকা (৩০) আহত হন বলে গোপালগঞ্জের গোপীনাথপুর পুলিশ ফাঁড়ির পরিদর্শক হযরত আলী জানান।

বিডি২৪লাইভ/ওয়াইএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: