উয়েফার বর্ষসেরা পুরস্কারের তালিকা প্রকাশ, নেই মেসি!

প্রকাশিত: ২১ আগষ্ট ২০১৮, ০৮:৫৬ পিএম

উয়েফার পক্ষ থেকে বর্ষসেরা পুরস্কারের জন্য ১০ জনের একটা প্রাথমিক তালিকা প্রকাশ করা হয়েছে সোমবার (২০ আগস্ট) । সেই তালিকায় ক্রিশ্চিয়ানো রোনাল্ডো, লুকা মদ্রিচ, মুহাম্মদ সালাহ, কেভিন ডি ব্রইন, আঁতোয়া গ্রিজম্যান, কিলিয়ান এমবাপ্পে, এডেন হ্যাজার্ডের নাম থাকলেও নেই মেসির নাম। তবে তালিকায় নাম আছে সের্জিয়ো রামোসের।

বিশ্বের অন্যতম সেরা ফুটবলার লিওনেল মেসি। তাকে সর্বকালের অন্যতম সেরা ফুটবলার হিসেবেও বিবেচনা করা হয়। অথচ বর্তমান সময়ের এ তারকা ফুটবলারের নাম নেই উয়েফার বর্ষসেরার তালিকায়।

উয়েফা বর্ষসেরা ফুটবলারদের নামের প্রাথমিক তালিকা প্রকাশ করার সঙ্গে সঙ্গেই সোশ্যাল মিডিয়ার ক্ষোভ প্রকাশ করেন মেসি ভক্তরা। কেউ লিখেছেন, ফুটবল মানে শুধু জয় বা গোল নয়। ফুটবলপ্রেমীরা মাঠে যান মেসির মতো শিল্পীর খেলা দেখতে। এই মুহূর্তে মেসির ধারেকাছে আসার মতো কেউ নেই।

তবে উচ্ছ্বসিত মুহাম্মদ সালাহের ভক্তরা। বর্ষসেরা পুরস্কারের জন্য দশ জন ফুটবলারকে বেছে নেওয়া হয়েছে ৮০ জন কোচ ও ৫৫ জন সাংবাদিকের ভোটের ভিত্তিতে।

আগামী ৩০ অগস্ট মোনাকোয় চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপ পর্বের ড্রয়ের আগে পুরস্কৃত করা হবে বর্ষসেরা ফুটবলারকে।

বিডি২৪লাইভ/এসএস

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: