কোরবানি দেওয়া নিয়ে সংঘর্ষ, নিহত ১

প্রকাশিত: ২২ আগষ্ট ২০১৮, ০৬:২৭ পিএম

কোরবানির পশু জবাইকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় আরও পাঁচজন আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বুধবার (২২ আগস্ট) সকাল সাড়ে ৮ টার দিকে বরিশালের মেহেন্দীগঞ্জের কাজীরহাটে রতনপুর এলাকায় এ ঘটনা ঘটে। নিহতের বাড়িস সামনেই প্রতিপক্ষের হামলায় তিনি নিহত হয়েছেন।  নিহত অলিল ঘরমী (৪০) রতনপুর এলাকার মজিদ ঘরামীর ছেলে।

পরে বেলা সাড়ে ১২ টার দিকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. দাস রনবীর অলি ঘরামীকে মৃত ঘোষণা করেন।

আহতরা হলেন, একই বাড়ির হুমায়ুন ঘরামী (২৮), কামাল হোসেন ঘরামী(৩০), মো. মাসুদ (২৫), শাহগিদ হোসেন (২৪) ও আলমগীর হোসেন (৪৪)।

নিহতের ভাই রিপন ঘরামী জানান, পূর্ব থেকেই জমিজমা নিয়ে শাহআলম ঘরামীর পরিবারের সঙ্গে তাদের বিরোধ রয়েছে। সকালে অলিল ঘরামী নামাজ পরে বাড়িতে প্রবেশের সময় দেখতে পান ঘাটলার কাছে শাহআলম ঘরামীরা পশু কোরবানির প্রস্তুতি নিচ্ছেন। কিন্তু সেখান দিয়ে সবাই গোসল করায় তিনি শাহআলম ঘরামীর লোকজনকে অন্যত্র কোরবানির পশু জবাই দেয়ার জন্য বলেন।

এ সময় তাদের অতর্কিত হামলায় অলি ঘরমী গুরুত্বর জখম হয়। পরে মারা যায়। তাকে উদ্ধারে গিয়ে আরও পাঁচজন আহত হয়।

এ বিষয়ে কাজীরহাট থানার ওসি মো. হারুণ অর রশিদ জানান, অলিল ঘরামী ও শাহআলম ঘরামী পাশাপাশি বাড়ির বাসিন্দা ও একে অপরের আত্মীয়। কোরবানির পশু জবাই নিয়ে উভয় পক্ষের বেশ কয়েকজন আহত ও অলিল ঘরামী নিহত হয়েছে। এ ঘটনায় দু'জনকে আটক করা হয়েছে।

বিডি২৪লাইভ/এসএস

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: