রাঙ্গামাটিতে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত ১

প্রকাশিত: ২৩ আগষ্ট ২০১৮, ০৭:১৪ পিএম

রাঙ্গামাটিতে ঘুরতে এসে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় শাহেদ (২০) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (২৩ আগস্ট) দুপুরের দিকে শহরের মানিকছড়ি এলাকায় রাঙ্গামাটি থেকে চট্টগ্রামগামী একটি পাহাড়িকা বাসের নিচে পরে ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে বলে পুলিশ ও স্থানীয় সূত্রগুলো জানিয়েছে। নিহতের বাড়ি চট্টগ্রামের রাঙ্গুনিয়া মলার হাট এলাকায় বলে জানা গেছে। এ ঘটনায় আরো দুইজন আহত হয়েছে। তারা হলেন- সুমন (২৬) ও সোহেল(২৮)।

পুলিশ ও স্থানীয় সূত্র জানিয়েছে, রাঙ্গামাটি থেকে চট্টগ্রামগামী একটি বাস মানিকছড়ি এলাকায় এসে বিপরীত দিক থেকে আসা তিনটি মোটরসাইকেল এবং একটি সিএনজিকে ধাক্কা দিলে ঘটনাস্থলে এক মোটরসাইকেল আরোহী ঘটনাস্থলে নিহত হয় এবং অপর দু’জন গুরুতর আহত হয়।

দুর্ঘটনার খবর পেয়ে স্থানীয়রা গুরুতর আহতদের উদ্ধার করে রাঙ্গামাটি জেনারেল হাসপাতালে নিয়ে যায়। গুরুতর আহত হওয়ায় একজনকে চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে প্রেরণ করেছে বলে জানিয়েছে রাঙ্গামাটি জেনারেল হাসপাতাল কতৃপক্ষ। 
 
পুলিশ সূত্রে জানা গেছে ,ঈদের ছুটিতে রাঙ্গামাটিতে ঘুরতে এসেছিলো তিন যুবক। রাঙ্গামাটি শহর হতে ফিরে যাওয়ার পথে মানিকছড়িতে মর্মান্তিক সড়ক দুর্ঘটনার শিকার হয়। আহত সকলের বাড়ি রাঙ্গুনিয়া উপজেলার মলার হাট এলাকায়।

রাঙ্গামাটির কোতয়ালী থানার সেকেন্ড অফিসার এসআই লিমন বোস এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

বিডি২৪লাইভ/এমআর

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: