ঢাকা, মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর, ২০১৮

মুসলিমরা নামাজ পড়ল মন্দিরে!

২৫ আগস্ট, ২০১৮ ১৯:৩৬:০০

শতাব্দীর সবচেয়ে ভয়াবহ বন্যার সাক্ষী হয়েছে কেরালার মানুষ। এর আগে তারা এমন ভয়াবহ বন্যা আর দেখেনি। ঈদ উদযাপনের মতো পরিস্থিতিও ছিল না তাদের। পুরো বিশ্ব যখন ঈদ উদযাপন করছিল তখন তারা ব্যস্ত ছিল নিরাপদ আশ্রয়ের খোঁজে।

মুসলিমদের কাছে অন্যতম আনন্দের দিন ঈদুল আজহা। কিন্তু এ বছরের ঈদুল আজহা ভারতের কেরালার মানুষদের জন্য আনন্দ বয়ে আনতে পারেনি। মাথা গোঁজার ঠাঁইটুকুও হারিয়েছেন তারা।

আর এমন্তাবস্থায় ভালোবাসার অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছে পুরাপ্পিলিকাভু রক্তেশ্বরী মন্দির কর্তৃপক্ষ। মালায় অবস্থিত ওই মন্দিরের একটি হলে মুসলিমদের ঈদের নামাজ আদায়ের ব্যবস্থা করা হয়।

এ বিষয়ে মন্দিরের এক কর্মকর্তা বলেন, ‘সবার প্রথমে আমরা মানুষ। এ ধরনের পরিস্থিতিতে আমাদের অবশ্যই এটা মনে রাখতে হবে যে, আমরা সবাই এক ঈশ্বরের সন্তান। আগামী দিনগুলোতেও এমনটা দেখতে চাই আমি, যেখানে মানুষের প্রয়োজনে আমরা সবাই একত্রে কাজ করতে পারব এবং মানুষকে সহায়তা করতে পারব।’

স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, আশপাশের প্রায় সব মসজিদই পানির নিচে তলিয়ে গেছে। মন্দিরে নামাজের ব্যবস্থা করে দেওয়ায় কর্তৃপক্ষের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছে মুসলিম ভাইয়েরা।

বিডি২৪লাইভ/এইচকে

সর্বশেষ

এডিটর ইন চিফ: আমিরুল ইসলাম আসাদ
বিডি২৪লাইভ মিডিয়া (প্রাঃ) লিঃ,
বাড়ি # ৩৫/১০, রোড # ১১, শেখেরটেক, মোহাম্মদপুর, ঢাকা - ১২০৭
ই-মেইলঃ info@bd24live.com

বার্তা প্রধান: ০৯৬১১৬৭৭১৯০
নিউজ রুম: ০৯৬১১৬৭৭১৯১
মফস্বল ডেস্ক: ০১৫৫২৫৯২৫০২
ই: office.bd24live@gmail.com

Site Developed & Maintaned by: Primex Systems