ভেতরে আয় চকলেট দেব, অতঃপর...

প্রকাশিত: ২৬ আগষ্ট ২০১৮, ০৮:৪১ এএম

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে চকলেট দেওয়ার কথা বলে ছয় বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে এক বৃদ্ধের বিরুদ্ধে। গত শুক্রবার (২৪ আগস্ট) দুপুরের দিকে নবীনগর পৌর সদর এলাকার খাজানগর গ্রামে এ ঘটনা ঘটে।

শিশুটি স্থানীয় একটি বিদ্যালয়ের ২য় শ্রেণির ছাত্রী। এ ঘটনায় শিশুটির মা বাদী হয়ে নবীনগর থানায় মামলা দায়ের করলে শনিবার (২৫ আগস্ট) দুপুরে তা এজাহারভুক্ত করা হয়।

ঘটনার পর থেকে অভিযুক্ত ধর্ষক ওবায়দুল হক (৭৫) পলাতক রয়েছেন। তিনি উপজেলার কৃষ্ণনগর গ্রামের বাসিন্দা।

পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার পৌর সদর খাজানগরে মধ্যপাড়া খাঁ’র বাড়িতে ভাড়ায় বসবাস করে থাকে ওই শিশুর পরিবার। ওই এলাকায় বিউটি ষ্টোর নামে দোকানে মুদি মালামালের ব্যবসা করেন ওবায়দুল হক।

শুক্রবার দুপুরে শিশুটি ওই দোকানে চকলেট কিনতে যায়। দোকানদার ওবায়দুল ‘পয়সা লাগবে না চকলেট দেব, ভেতরে আয়’ বলে শিশুটিকে দোকানের পেছনের একটি ছোট রুমে নিয়ে ধর্ষণ করে।

মেয়েটির চিৎকারে আশপাশের লোকজন এসে তাকে উদ্ধার করে। এসময় পালিয়ে যায় ওবায়দুল।

এ তথ্যের সত্যতা নিশ্চিত করে নবীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম সিকদার জানান, এই ঘটনায় শিশুটির মা ওবায়দুল হক নামে একজনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। ঘটনার পর থেকে ধর্ষক পলাতক রয়েছে। তাকে গ্রেফতারের অভিযান অব্যাহত আছে।

বিডি২৪লাইভ/ওয়াইএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: