অটোরিকশা উল্টে নিহত ১, আহত ৫

প্রকাশিত: ২৭ আগষ্ট ২০১৮, ১২:০৫ এএম

চাঁদপুরে মহামায়া ব্রীজ সংলগ্ন এলাকায় কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কে অটোরিকশা উল্টে ১ যাত্রী নিহত ও ৫জন আহত হয়েছেন। রবিবার (২৬ আগস্ট) দুপুরে ওই দুর্ঘটনায় গুরুতর আহত ওমর ফারুক গাজী (৩৮) কে হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আহতরা হলেন, নুরজাহান বেগম (৬০), রিজভী (২৫), লিজা বেগম (২৬) ও ইসমাঈল হোসেন (৬)। তারা সবাই স্থানীয় প্রাইভেট হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। নিহত যুবক ওমর ফারুকসহ সবাই একই পরিবারের সদস্য। তারা চাঁদপুর শহরের জাফরাবাদ (পুরান বাজার) এলাকার অধিবাসী। দুর্ঘটনায় অপর আহত অটোরিক্সা চালকের নাম ও ঠিকানা জানা যায়নি।

নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, গত শনিবার ওমর ফারুক পরিবারের সবাইকে নিয়ে হাজীগঞ্জে আত্মীয়ের বাড়িতে বেড়াতে আসেন।

রবিবার দুপুরে হাজীগঞ্জ থেকে অটো রিকশা যোগে চাঁদপুর যাওয়ার পথে মহামায়া নামক এলাকায় দুর্ঘটনার শিকার হন তারা। পরে স্থানীয়রা উদ্ধার করে আহতের স্থানীয় প্রাইভেট হাসপাতালে নিয়ে যায়। ওমর ফারুকের অবস্থা গুরুতর হওয়ায় তাকে হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

হাজীগঞ্জ থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. জাবেদুল ইসলাম বলেন, পরিবারের অভিযোগ না থাকায় এবং ময়নাতদন্ত ছাড়া লাশ দাফনের লিখিত আবেদনের ভিত্তিতে নিহতের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।


বিডি২৪লাইভ/এইচকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: