হারানো লিমাকে ফিরে পেল পরিবার 

প্রকাশিত: ২৭ আগষ্ট ২০১৮, ০৫:২৬ পিএম

ঝালকাঠির নলছিটি থেকে হারিয়ে যাওয়া শিশু লিমাকে রাজাপুর সাউদপুর ব্রীজের কাছে ২৫ আগস্ট রাতে কুড়িয়ে পেয়েছিল স্থানীয়রা।

শিশুটিকে উদ্ধার করে তারা রাজাপুর সদর ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ড ইউপি সদস্য মো: দেলোয়ার হোসেনের কাছে নিয়ে আসে।দেলোয়ার হোসেন শিশুটির কোন ঠিকানা খুজেঁ না পেয়ে ২৬ আগস্ট সকাল ১০ ঘটিকায় রাজাপুর থানায় নিয়ে আসেন।

গতকাল অনলাইন নিউজ পোর্টাল বিডি২৪লাইভ এ লিমাকে নিয়ে খবর প্রকাশিত হয়। এরপর স্থানীয় সংবাদ কর্মীদের ফেসবুক এবং পত্রিকাসহ ওসি রাজাপুর থানা নামের ফেসবুক আইডিতে প্রচার করলে তা শিশুটির পরিবার দেখতে পেয়ে ২৭ আগস্ট সকালে রাজাপুর থানায় হাজির হয়। রাজাপুর থানা পুলিশ সঠিক পরিচয় যাচাই বাচাই করে শিশুটিকে তার মা নূর নেহার এবং সৎ মা নাজমিন আক্তারের হাতে তুলে দেন।

লিমা আক্তার নলছিটি উপজেলার কুলকাঠি ইউনিয়নের বাড়ই করন গ্রামের মো: আজিজ মোল্লার মেয়ে। সে গত শনিবার ২৫ আগস্ট কাউকে কিছু না বলে বাসা থেকে বের হয়ে যায় বলে জানায় তার পরিবার।

বিডি২৪লাইভ/এমকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: