জামায়াতের গোপন বৈঠক, ৯ শিক্ষক আটক

প্রকাশিত: ০৭ সেপ্টেম্বর ২০১৮, ০৫:০০ এএম

সাতক্ষীরা সদর উপজেলার বকচরা মাদরাসায় জামায়াতের গোপন বৈঠাককালে ৯ জন মাদ্রাসার শিক্ষককে আটক করেছে সদর থানা পুলিশ। বৃহস্পতিবার (৬ সেপ্টেম্বর) দুপুরে মাদরাসায় গোপন বৈঠককালে তাদের আটক করা হয়েছে বলে দাবি পুলিশের।

আটককৃতরা হলেন, আবুল খায়ের, মোজাম্মেল হক, মোজাফফর হোসেন, আজম ফারুক, আবদুল হামিদ, মওলানা শাহাদাত হোসেন, মওলানা আব্দুস সামাদ, গোলাম সরোয়ার, হাফিজুর রহমান। আটকককৃত সকলেই বকচরা মাদরাসার শিক্ষক।

জানা যায়, আটকদের মধ্যে মাওলানা আব্দুস সামাদ আগরদাঁড়ি ইউনিয়ন জামায়াতের আমীর ও মাওলানা শাহাদাত হোসেন সাতক্ষীরা সদর পশ্চিমের জামায়াতের সাধারণ সম্পাদক।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে বকচরা মাদ্রাসায় অভিযান চালানো হয়। এ সময় জামায়াতের গোপন বৈঠক চলছিলো। বৈঠাক থেকে অত্র বিদ্যালয়ের ৯ শিক্ষককে আটক করা হয়েছে। তারা সকলেই জামায়াতের সক্রিয় কর্মী। তাদের বিরুদ্ধে আইনী ব্যবস্থা গ্রহণের প্রস্তুতি চলছে।

বিডি২৪লাইভ/এমকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: