ঝিনাইদহে নিখোঁজের ১৩ দিন পর যুবক উদ্ধার

প্রকাশিত: ০৭ সেপ্টেম্বর ২০১৮, ০২:৩৮ পিএম

ঝিনাইদহে নিখোঁজের ১৩ দিন পর এক যুবকে উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় আটক করা হয়েছে ২ জনকে। শুক্রবার (৭ সেপ্টেম্বর) সকালে শহরের পবহাটি এলাকার একটি নির্মাণাধীন বাড়ি থেকে আরিফ হোসাইন নামে ওই যুবককে উদ্ধার করা হয়।

জানা গেছে, আরিফ হোসাইন মহেশপুর উপজেলার গৌরিনাথপুর গ্রামের মৃত আব্দুল কাদেরের ছেলে।

ঝিনাইদহ সদর থানার ওসি এমদাদুল হক শেখ বিডি২৪লাইভকে জানান, শহরের পবহাটি এলাকায় ‘সৃজনী বাংলাদেশ’ নামের একটি এনজিওর নির্মাণাধীন বাড়ির ভিতর থেকে এক যুবকের চিৎকার শুনে পুলিশে খবর দেয় এলাকাবাসী। পরে পুলিশ ঘরের তালা ভেঙ্গে অপহৃত যুবক আরিফকে উদ্ধার করে। এ ঘটনায় লাবু ও তোহিদ নামে সৃজনী বাংলাদেশ’র দুই কর্মকর্তাকে আটক করেছে পুলিশ।

&dquote;&dquote;

অপহৃত আরিফ হোসাইন বিডি২৪লাইভকে জানান, ঢাকায় নাসির উদ্দিন নামের এক ব্যক্তির সঙ্গে ‘সৃজনী বাংলাদেশ’ পরিচালক ড. হারুন অর রশিদের সাথে পরিচয় করিয়ে দেয় সে। পরে নাসিরের মাধ্যমে কয়েকজন বিদেশির সাথে ৫ কোটি টাকা লেনদেন করে হারুন। তারা টাকা আত্মসাৎ করে পালিয়ে গেলে গত মাসের ২৬ তারিখে শহরের পোষ্ট অফিস মোড় থেকে আরিফকে অপহরণ করা হয়। এরপর থেকেই তাকে সৃজনী বাংলাদেশ অফিসের একটি গুদাম ঘরে ৯ দিন ও নির্মাণাধীন বাড়িতে ৪ দিন আটক রাখে। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।

বিডি২৪লাইভ/টিএএফ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: