সাতক্ষীরায় পৃথক অভিযান, ধারালো অস্ত্রসহ আটক ৫

প্রকাশিত: ০৭ সেপ্টেম্বর ২০১৮, ০৪:২৭ পিএম

সাতক্ষীরায় পৃথক অভিযানে ধারালো অস্ত্রসহ জামায়াত-বিএনপির ৫ নেতাকর্মীকে আটক করেছে  জেলা গোয়েন্দা পুলিশ। এ সময় তিনটি ককটেল, কয়েকটি ধারালো অস্ত্র, জ্বিহাদি বই ও লিফলেট উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (০৬ সেপ্টেম্বর) গভীর রাতে সাতক্ষীরার শ্যামনগর উপজেলার বালিয়াপুর ও আশাশুনি উপজেলার বসুখালি থেকে আটক করা হয়। 

শুক্রবার (০৭ সেপ্টেম্বর) সকাল সাড়ে দশটার দিকে এক প্রেস রিলিজের মাধ্যমে জেলা গোয়েন্দা পুলিশ বিষয়টি নিশ্চিত করেন।

আটকরা হলেন, শ্যামনগর উপজেলা জামায়াতের আমির নজরুল ইসলাম ও ফিংড়ি ইউনিয়ন জামায়াতের আমির আজহারুল ইসলাম। আশাশুনি উপজেলার গোদাড়ার হাবিবুর রহমান, বসুখালির আলি হায়দার ও মো. আশরাফুল।

জেলা গোয়েন্দা পুলিশ পরিদর্শক শাহরিয়ার হাসান জানান, গোপন সূত্রে পাওয়া খবরের ভিত্তিতে এ অভিযান চালানো হয়। তিনি বলেন গ্রেফতারকৃতদের মধ্যে রয়েছেন শ্যামনগর উপজেলা জামায়াতের আমির নজরুল ইসলাম ও ফিংড়ি ইউনিয়ন জামায়াতের আমির আজহারুল ইসলাম। তাদের কাছ থেকে সাংগঠনিক বইপত্র ও লিফলেট জব্দ করা হয়। 

তিনি আরও বলেন, বৃহস্পতিবার রাতে পৃথক আরও একটি অভিযানে  আশাশুনির বসুখালি বাজারের একটি ঘরে গোপন বৈঠক কালে নাশকতা ও রাষ্ট্রদ্রোহ মামলার  তিন আসামিকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয় বেশ কয়েকটি ধারালো অস্ত্র।

বিডি২৪লাইভ/এসএস

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: