নাশকতার পরিকল্পনা করছে বিএনপি 

প্রকাশিত: ০৮ সেপ্টেম্বর ২০১৮, ০৪:৫৩ পিএম

বিএনপির সমালোচনা করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি ২০১৪ সালের মতো আগুন সন্ত্রাস, বোমা সন্ত্রাস, নাশকতা করার পরিকল্পনা করছে। বোমাবাজি করে সহিংসতার পরিকল্পনা করছে। সবাইকে ঐক্যবদ্ধভাবে তাদের সন্ত্রাস প্রতিরোধ করতে হবে।

উত্তরবঙ্গে আওয়ামী লীগের ‘নির্বাচনী ট্রেনযাত্রায়’ আজ শনিবার (৮ সেপ্টেম্বর) দুপুরে পাবনার মুলাডুলি স্টেশনে সংক্ষিপ্ত পথসভায় এসব কথা বলেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, দশ বছরে ১০ দিনও তারা রাস্তায় দাঁড়াতে পারে নাই। তারা বিভিন্ন সময় বিভিন্ন আন্দোলনের ওপর ভর করে। কিন্তু কোনো লাভ হয়নি। বিএনপির আন্দোলন এখন আষাঢ় মাসে আকাশে তজর্ন-গর্জনই সার।

তিনি নিজ দলের মনোনয়ন প্রত্যাশীদের উদ্দেশ্যে বলেন, জনমতের বিরুদ্ধে কোনো প্রার্থীকে মনোনয়ন দেয়া হবে না। যারা জনগণের সাথে দুর্ব্যবহার করে, যার সাথে মানুষ নাই, আওয়ামী লীগ তাদের মনোনয়ন দেবে না।

তিনি সরকারের উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরে বলেন, বিএনপি সরকারের সময় বিদ্যুৎ ছিল না, ছিল শুধু লোডশেডিং। শহরের মানুষ ২৪ ঘন্টার মধ্যে ৬ ঘন্টাও বিদ্যুৎ পেতো না। বর্তমান সরকারের সময় এখন ঘরে ঘরে বিদ্যুৎ। যদি কোথাও বিদ্যুৎ না থাকে তাহলে নির্বাচনের আগে শেখ হাসিনার সরকার শতভাগ বিদ্যুৎ ঘরে ঘরে পৌঁছে দেবে বলে আশ্বাস দেন ওবায়দুল কাদের।

সরকারের উন্নয়ন কর্মকান্ড তুলে ধরতে উত্তরবঙ্গে নির্বাচনী ট্রেন যাত্রার অংশ হিসেবে নীলসাগর আন্ত:নগর এক্সপ্রেস ট্রেনে ঢাকা থেকে ওবায়দুল কাদেরের নেতৃত্বে কেন্দ্রীয় আওয়ামী লীগের একটি প্রতিনিধি দল মুলাডুলি স্টেশনে পৌঁছান।

এ সময় উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী, প্রচার প্রকাশনা সম্পাদক ড. হাসান মাহমুদ, ভূমিমন্ত্রী ও পাবনা জেলা আওয়ামী লীগের সভাপতি শামসুর রহমান শরীফ ডিলু, সাধারণ সম্পাদক ও পাবনা সদর আসনের এমপি গোলাম ফারুক প্রিন্স, পাবনা জেলা পরিষদের চেয়ারম্যান রেজাউল রহিম লালসহ কেন্দ্রীয় ও জেলার নেতারা। 

বিডি২৪লাইভ/এমকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: