ঢাকা, মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর, ২০১৮

রাসেল আহমেদ

যবিপ্রবি প্রতিনিধি

যবিপ্রবি কর্মচারী সমিতির নেতৃত্বে জুয়েল-সোহাগ

০৯ সেপ্টেম্বর, ২০১৮ ১৮:০৮:৪০

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) কর্মচারী সমিতির দ্বি-বার্ষিক নির্বাচন-২০১৮ এর সভাপতি পদে নির্বাচিত হয়েছেন এস. এম সাজেদুর রহমান (জুয়েল) এবং সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন কে এম আরিফুজ্জামান (সোহাগ)।

রোববার (৯ সেপ্টেম্বর) বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনে সকাল ১০টা থেকে বেলা ১টা পর্যন্ত কর্মচারী সমিতির দ্বি-বার্ষিক নির্বাচনে তাঁরা এ বিজয় লাভ করেন। এ নির্বাচনে মোট ১৬০ জন ভোটারের মধ্যে ১৫৭ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

ঘোষিত ফলাফলে সভাপতি পদে জুয়েল পেয়েছেন ১০১ ভোট। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী মো. খায়রুল ইসলাম পেয়েছেন ৫৫ ভোট। সাধারণ সম্পাদক পদে সোহাগ পেয়েছেন সর্বোচ্চ সংখ্যক ১১৮ ভোট। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী মো.হাফিজুর রহমান পেয়েছেন ৩৪ ভোট। সহ-সভাপতি পদে ১১২ ভোট পেয়ে মো. আরশাদ আলী ও ৮০ ভোট পেয়ে মো. রবিউল, যুগ্ম সাধারণ সম্পাদক পদে মো. শওকত ইসলাম সবুজ ১১৪ ভোট, দপ্তর সম্পাদক পদে মো. আশরাফুল ইসলাম ৯৩ ভোট, নির্বাহী সদস্য পদে মো. আসফিকুর রহমান ১১৫ ভোট, মো. হান্নান বিশ্বাস ১১২ ভোট ও মো. মাহমুদুল হোসেন ৬৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।

কোষাধ্যক্ষ পদে মো. টিপু সুলতান, সাংগঠনিক সম্পাদক পদে মো. বিল্লাল হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে সুমন হোসেন, ধর্ম, সাহিত্য ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক পদে মো. আশরাফুল ইসলাম, ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক পদে মো. সাহেব আলী এবং মহিলা বিষয়ক সম্পাদক পদে নূরে ইয়াসমিন জলি বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হয়েছেন

বিকেল সাড়ে চারটায় প্রধান নির্বাচন কমিশনার ও সহকারী পরীক্ষা নিয়ন্ত্রক মো. নজরুল ইসলাম নির্বাচনের ফলাফল ঘোষণা করেন। নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন সেকশন অফিসার মোহাম্মদ রিয়াজুল হক ও মোহাম্মদ কবির হোসেন। প্রিসাইডিং অফিসার হিসেবে টেকনিক্যাল অফিসার আবু হেনা মোহাম্মদ নাছিমুল জামিল, সহকারী প্রিসাইডিং অফিসার হিসেবে সেকশন অফিসার রানা সিংহ ও অডিট অ্যান্ড অ্যাকাউন্টস অফিসার মো. শরিফুল ইসলাম দায়িত্ব পালন করেন।

বিডি২৪লাইভ/এমকে

এডিটর ইন চিফ: আমিরুল ইসলাম আসাদ
বিডি২৪লাইভ মিডিয়া (প্রাঃ) লিঃ,
বাড়ি # ৩৫/১০, রোড # ১১, শেখেরটেক, মোহাম্মদপুর, ঢাকা - ১২০৭
ই-মেইলঃ info@bd24live.com

বার্তা প্রধান: ০৯৬১১৬৭৭১৯০
নিউজ রুম: ০৯৬১১৬৭৭১৯১
মফস্বল ডেস্ক: ০১৫৫২৫৯২৫০২
ই: office.bd24live@gmail.com

Site Developed & Maintaned by: Primex Systems