জাপা নেতা হত্যার ঘটনায় যা বললেন এরশাদ

প্রকাশিত: ০৯ সেপ্টেম্বর ২০১৮, ১১:১৫ পিএম

সাতক্ষীরা জেলা জাতীয় পার্টির যুগ্ম সাংগঠণিক সম্পাদক ও কালিগজ্ঞ উপজেলার কৃষ্ণনগর ইউনিয়ন পরিষদের জনপ্রিয় চেয়ারম্যান কেএম মোশাররফ হোসেনকে গুলি করে হত্যাকাণ্ডের ঘটনায় জড়িতদের গ্রেফতার ও শাস্তির দাবি জানিয়েছেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদ।

রোববার (৯ সেপ্টম্বর) বেলা সাড়ে ১২টার দিকে রাজধানীর বনানীস্থ জাতীয় পার্টির কেন্দ্রীয় কার্যালয়ে জেলা জাতীয় পার্টির নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময়কালে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে এরশাদ বলেন, ‘এই হত্যাকাণ্ড কোনভাবেই মেনে নেওয়া যায় না।’

তিনি হত্যাকারীদের শনাক্ত ও গ্রেফতার করে শাস্তি নিশ্চিত করতে প্রশাসনের প্রতি আহব্বান জানান।

শনিবার রাত ১০.৪০ মিনিটের দিকে কৃষ্ণনগর ইউনিয়নের কৃষ্ণনগর বাজারে দূর্বৃত্তের গুলিতে নিহত হন জাপা নেতা চেয়ারম্যান মোশাররফ হোসেন। তার মাথায় ও বুকে চারটি গুলি করা হয়।

হত্যাকাণ্ডের ঘটনায় জাপা চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদ সাতক্ষীরা জেলা কমিটির 
সম্মেলন স্থগিত করে হত্যার প্রতিবাদে নেতাকর্মীদের কর্মসূচী গ্রহণের নির্দেশনা দেন।

এ সময় উপস্থিত ছিলেন পার্টির মহাসচিব বিএম রুহুল আমিন হাওলাদার এমপি, সাতক্ষীরা-১ (তালা-কলারোয়া) আসনের সাবেক মন্ত্রী ও জাপা চেয়ারম্যানের তথ্য বিষয়ক উপদেষ্টা সৈয়দ দিদার বখত, সাতক্ষীরা জেলা জাতীয় পার্টির সভাপতি আলহাজ্ব শেখ আজহার হোসেন, সহ সভাপতি এস.এম নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক আশরাফুজ্জামান আশুসহ আরও অনেকে। 

হত্যাকাণ্ডের বিষয়ে সাতক্ষীরার কালিগজ্ঞ থানার অফিসার ইনচার্জ (ওসি) হাসান হাফিজুর রহমান বিডি২৪লাইভকে বলেন, এখনও হত্যাকাণ্ডের ঘটনার কোন ক্লু উদ্ধার করা সম্ভব হয়নি। তবে আমাদের অভিযান অব্যাহত রয়েছে। খুব শীঘ্রই হত্যাকাণ্ডের ঘটনায় জড়িত ও হত্যার কারণ আমরা জানতে পারব। শনিবার রাত থেকেই প্রশাসনের টিম মাঠে নেমেছে।


বিডি২৪লাইভ/এইচকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: