শাকিল হত্যায় ২০ যুবলীগ কর্মীর বিরুদ্ধে মামলা

প্রকাশিত: ১০ সেপ্টেম্বর ২০১৮, ১২:২৮ পিএম

বগুড়ায় মদের ভাগ নিয়ে বিরোধের জেরে শাকিল ওরফে পা কাটা শাকিলকে কুপিয়ে হত্যার ঘটনায় তার স্ত্রী ফাল্গুনী ইয়াসমিন বাদী হয়ে মামলা দায়ের করেছেন। শনিবার (৮ সেপ্টেম্বর) রাত ১২টার দিকে নিহত শাকিলের স্ত্রীর দায়ের করা মামলায় ২০ যুবলীগ নেতাকর্মীকে অভিযুক্ত করা হয়েছে।

মামলায় শহরের ৪নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক ফিরোজকে প্রধান আসামি করা হয়। মামলার অন্যান্য আসামিরাও যুবলীগের নেতাকর্মী বলে বগুড়া সদর থানা পুলিশ সদস্যরা জানায়। 

বগুড়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএসএম বদিউজ্জামান জানান, পুলিশ হেফাজতে থাকা নিহত শাকিলের বন্ধু স্বেচ্ছাসেবক লীগ কর্মী মিশুকে প্রত্যক্ষদর্শী হিসেবে আদালতে জবানবন্দী রেকর্ড করানোর পর ছেড়ে দেয়া হবে।

বগুড়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী জানান, হত্যাকাণ্ডের সাথে জড়িতদের সকলেই সনাক্ত হয়েছে। ঘটনার পরই তারা আত্মগোপন করেছে। তবে বিভিন্ন কৌশল এবং প্রযুক্তি ব্যবহার করে আসামিদের গ্রেফতারের কাজ চলছে।

উল্লেখ্য, শুক্রবার রাতে সন্ত্রাসী শাকিল তার জন্মদিন উপলক্ষে বন্ধুদের নিয়ে মদ পান করার উদ্দেশ্যে শহরের চকসুত্রাপুর সুইপার পট্টিতে যায়। সেখানে যুবলীগ নেতা ফিরোজের নামে বরাদ্দকৃত মদে ভাগ বসিয়ে তা কেড়ে নেওয়াকে কেন্দ্র করে ফিরোজের সহযোগীরা শাকিলকে কুপিয়ে জখম করে এবং তার সহযোগী বিশালকে ছুরিকাঘাত করে। হাসপাতালে নেয়ার পর শাকিল মারা যায়। বিশাল এখনও বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

বিডি২৪লাইভ/টিএএফ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: