ছাত্রীকে বখাটের উত্ত্যক্ত, বন্ধ হয়ে গেল...

প্রকাশিত: ১০ সেপ্টেম্বর ২০১৮, ০২:৫৭ পিএম

টাঙ্গাইলের সখীপুরে বিদ্যালয়ে যাওয়ার পথে দশম শ্রেণির এক স্কুলছাত্রীকে উত্ত্যক্ত করা এবং সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে মেয়েটির ছবি পোস্ট করার অভিযোগ পাওয়া গেছে এক যুবকের বিরুদ্ধে। এ ব্যাপারে ছাত্রীর মা রবিবার বিকেলে সখীপুর থানায় একটি অভিযোগ দিয়েছেন। এদিকে বিদ্যালয়ে যাওয়ার রাস্তাটি ওই যুবকের বাড়ির পাশ দিয়ে হওয়ায় মেয়েটি দুই সপ্তাহ ধরে বিদ্যালয়ে যাওয়া বন্ধ করে দিয়েছে।

থানায় অভিযোগ সূত্রে জানা যায়, ওই ছেলের নাম আসাদুল ইসলাম (২০)। সে উপজেলার বহেড়াতৈল ইউনিয়নের ঘাটেশ্বরী গ্রামের শবদুল মিয়ার ছেলে। সে তাঁর ফেসবুক আইডিতে প্রেমিকা হিসেবে দাবি করে দুজনের ছবি এডিট করে ছেড়ে (পোস্ট) দেওয়া হয়। বিদ্যালয়ে যাওয়ার রাস্তাটি ওই ছেলেটির বাড়ির পাশ দিয়ে হওয়ায় মেয়েটি দুই সপ্তাহ ধরে বিদ্যালয়ে যাওয়া বন্ধ করে দিয়েছে।

মেয়েটির নানা ধীরেন্দ্র চন্দ্র কোচ ও ভাই দশারত কোচ বলেন, ওই ছেলে প্রভাবশালীদের সহায়তা নিয়ে তাদের নানাভাবে হুমকি দিয়ে আসছেন। এ অবস্থায় তাদের পরিবার নিরাপত্তাহীনতায় ভুগছেন বলেও জানান।

মেয়েটির বিদ্যালয়ের প্রধান শিক্ষক (সাদেকুর রহমান) বলেন, বিদ্যালয়ে আসার পথে মেয়েদের উত্ত্যক্ত করার বিষয়ে ওই ছেলের বাড়িতে গেলে সে এক পর্যায়ে তার দিকে তেরে আসেন ও অকথ্য ভাষায় গালিগালাজ করেন।

সখীপুর উপজেলা আদিবাসী ট্রাইবাল ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের সভাপতি রবীন্দ্র কুমার বর্মণ বলেন, মেয়েটি আমাদের গোত্রের আর ছেলেটি মুসলমান। আমরা সমাজে বড় অসহায়। থানা-পুলিশ এর বিচার না করতে পারলে আমরা মানববন্ধন করব।

সখীপুর থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) গোলাম রাব্বানী বলেন, থানায় অভিযোগ আসার খবর পেয়ে আসাদুল এলাকা থেকে পালিয়ে গেছে। গ্রামবাসীর তথ্য অনুসারে আসাদুল বখাটে ও গাঁজাসেবী হিসেবে পরিচিত।

সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম তুহিন আলী বলেন, অভিযোগ পেয়েছি, বখাটেকে ধরার চেষ্টা চলছে।

বিডি২৪লাইভ/এমকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: