ঢাকা, সোমবার, ১৯ নভেম্বর, ২০১৮

আসিফ আলম

বিনোদন প্রতিবেদক

শাকিব খানকে নিয়ে যা বললেন মুনমুন

১০ সেপ্টেম্বর, ২০১৮ ১৫:৪৬:০০

বর্তমান সময়ে একটি বেসরকারি টেলিভিশনের প্রচারিত ‘সেন্স অফ হিউমার’ অনুষ্ঠানটি বেশ আলোচনা-সমালোচনায় আছে। অনুষ্ঠানের প্রতি পর্ব বিভিন্ন অঙ্গনের তারকাদের নিয়ে সাজানো হয়। অনুষ্ঠানটি উপস্থাপনা করেন নির্মাতা ও অভিনেতা শাহরিয়ার নাজিম জয়। এবারের পর্বে তার সাথে ছিলেন ঢাকাই চলচ্চিত্রের এক সময়ের আলোচিত নায়িকা মুনমুন।

শাকিব খানকে নিয়ে জানতে চাইলে চিত্রনায়িকা মুনমুন তার দীর্ঘদিনের সহকর্মী শাকিবকে নিয়ে বলেন, শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে ১৪টি সিনেমায় কাজ করেছি। এগুলোর মধ্যে ‘নাগিন সিরিজি’র তিনটি ছবি ছিল সুপার বাম্পার হিট।

শাকিবকে নিয়ে মুনমুন আরও বলেন, পর্দায় সেই শাকিব খান আর আজকের শাকিব খানের মধ্যে বিশাল পার্থক্য খুঁজে পাই। যখন তার সঙ্গে কাজ করতাম, বলতাম- শাকিব তুমি কিন্তু দিনদিন আরও সুন্দর হবা। বয়সের সঙ্গে সঙ্গে তোমার চেহারা আরও ‘বিল্ডআপ’ হবে।

‘এই কথাটা শাকিব তার নির্বাচনের সঙ্গে আমাকে বলেছিল, মুনমুন তুমি কীভাবে বলেছিলা! আমি কথাটা মনে মনে ভাবি! মুনমুন বলেন, ‘এখন শাকিবকে ভাবতে আমার গর্ব লাগে।’

নিজের চলচ্চিত্র ক্যারিয়ার নিয়ে মুনমুন ওই অনুষ্ঠানে আরও জানান, তিনি প্রায় ৮০টি সিনেমায় কাজ করেছেন। এসব ছবির মধ্যে ৫০টির মতো ছবি সুপারহিট হয়েছিল।

১৯৯৮ সাল থেকে ২০১৪ সাল পর্যন্ত চলচ্চিত্রে তিনি ডমিনেট করতেন। সেসময় মৌসুমি, শাবনূরের সঙ্গে পাল্লা দিয়ে কাজ করতেন!

বিডি২৪লাইভ/এএ/টিএএফ

সর্বশেষ

এডিটর ইন চিফ: আমিরুল ইসলাম আসাদ
বিডি২৪লাইভ মিডিয়া (প্রাঃ) লিঃ, বাড়ি # ৩৫/১০, রোড # ১১, শেখেরটেক, মোহাম্মদপুর, ঢাকা - ১২০৭, 
ই-মেইলঃ info@bd24live.com, 
ফোন: ০২-৫৮১৫৭৭৪৪

বার্তা প্রধান: ০৯৬১১৬৭৭১৯০
নিউজ রুম: ০৯৬১১৬৭৭১৯১
মফস্বল ডেস্ক: ০১৫৫২৫৯২৫০২
ই: office.bd24live@gmail.com

Site Developed & Maintaned by: Primex Systems