মিলন কারাগারে, ৭ দিনের রিমান্ডের আবেদন

প্রকাশিত: ১০ সেপ্টেম্বর ২০১৮, ০৯:৫৩ পিএম

পাবনার সাংবাদিক সুবর্ণা আক্তার নদী হত্যা মামলার এজাহারভুক্ত ৩ নম্বর আসামি শামসুজ্জামান মিলন (৪২) কে কারাগারে পাঠিয়েছেন আদালত। পাবনার অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট রেজাউল করিমের আদালতে সোমবার (১০ সেপ্টেম্বর) দুপুরে মামলার তদন্তকারী কর্মকর্তা হত্যা মামলার তদন্তের স্বার্থে আসামি মিলনের সাতদিনের রিমান্ড আবেদন করেন। 

আদালতের বিজ্ঞ বিচারক রিমান্ডের শুনানী দিন পরবর্তীতে ধার্য্য করা হবে বলে জানান। সেইসাথে আসামি মিলনকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। এর আগে গত শনিবার (৮ আগস্ট) রাতে ঢাকার আরমানীটোলা এলাকার এক আত্মীয়ের বাসা থেকে মিলনকে গ্রেফতার করে র‌্যাব-১২ পাবনা ক্যাম্পের সদস্যরা।

উল্লেখ্য, গত ২৮ আগস্ট রাতে পাবনা শহরের রাধানগর মহল্লায় বাসার গেটের সামনে আনন্দ টিভির পাবনা প্রতিনিধি সুবর্ণা আক্তার নদীকে কুপিয়ে হত্যা করে দুর্বুত্তরা। ঘটনার পরদিন বুধবার নিহত সাংবাদিকের মা মর্জিনা বেগম বাদী হয়ে সুবর্ণা আক্তার নদীর সাবেক শ্বশুর-সাবেক স্বামীসহ তিনজনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরো ৪-৫ জনকে আসামি করে পাবনা থানায় হত্যা মামলা দায়ের করেন। 

পরে নদী হত্যা মামলার প্রধান আসামি তার সাবেক শ্বশুর আবুল হোসেনকে গ্রেফতার করে পুলিশ। তিনদিনের রিমান্ড শেষে তাকে কারাগারে পাঠানো হয়। তবে এখনও গ্রেফতার হয়নি মামলার অন্যতম আসামি নদীর সাবেক স্বামী রাজিব। 

বিডি২৪লাইভ/এমকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: