পিকআপ-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ১

প্রকাশিত: ১১ সেপ্টেম্বর ২০১৮, ০৮:৪০ এএম

ঠাকুরগাঁওয়ে পিকআপ-মোটরবাইক মুখোমুখি সংঘর্ষে একজন নিহত হয়েছে। এ দুর্ঘটনায় আরও দুইজনের গুরুতর আহত হবার খবর পাওয়া গেছে।

ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মফিদার রহমান জানান, ঠাকুরগাঁও সদর উপজেলার বালিয়া ইউনিয়নের পাইকার মনিপাড়ার সিজার ও তার স্ত্রী শিরিন প্রতিদিনের মতো তাদের ছেলেকে ঠাকুরগাঁও গোয়ালপাড়া মাদ্রাসায় দিয়ে বাড়ি ফিরছিল। মঙ্গলবার (১১ সেপ্টেম্বর) ভোর আনুমানিক ৫টা ৫০ মিনিটে ছেলেকে মাদ্রাসায় দিয়ে বাড়ি ফেরার পথে ঠাকুরগাঁও-পঞ্চগড় মহাসড়কের তেলিপাড়া টেকনিক্যাল কলেজের কাছে আসলে পঞ্চগড় থেকে আসা রোজা এন্টারপ্রাইজ (ঠাকুরগাঁও-ন-১১০০৪৪) সবুজ রঙের পিকআপ ভ্যানের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। কপাল জোড়ে তারা বেঁচে গেলেও পেছন থেকে আসা আরেকটি মোটরসাইকেল সিজারের বাইকের সাথে সজোরে ধাক্কা খায়। 

পরে স্থানীয়রা ফায়ার সার্ভিসে খবর দিলে একটি টিম গুরুতর আহত অবস্থায় তিনজনকে উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে। এ সময় পেছনে থাকা মোটরসাইকেলের আরোহীকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে। 

মৃতের নাম মোজাফফর ড্রাইভার (৫২) বলে জানা গেছে। তিনি ঠাকুরগাঁও মুসলিম নগরের বাসিন্দা। ঘটনার পর পিকআপ ভ্যানের ড্রাইভার পালিয়ে গেছে।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ মিঞা।

বিডি২৪লাইভ/টিএএফ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: