ঢাকা, মঙ্গলবার, ২০ নভেম্বর, ২০১৮

সালমান খানের যে ছবিগুলো কখনও মুক্তি পাবে না!

১১ সেপ্টেম্বর, ২০১৮ ১২:০৫:০৯

বলিউডের ভাইজান নামে খ্যাত তিনি। ভক্তরা অধীর আগ্রহে বসে থাকেন, কবে প্রিয় ভাইজানের ছবি মুক্তি পাবে। কিন্তু মজার ব্যপার হল সেই সালমান খানের ক্যারিয়ারের অনেক ছবি এখনও মুক্তি পায়নি। সালমানের অভিষেকের পর থেকে পরবর্তী সময়কালেও নানা কারণে আটকে গিয়েছে তাঁর বহু ছবি। এক নজর দেখে নেয়া যাক, সেই ছবিগুলোর কী নাম, কে ছিলেন তার সঙ্গে। জেনে নেয়া যাক আসল কারণ।

১. ‘ম্যায়নে প্যায়ার কিয়া’ ছবিটির পরেও আর একটি ছবির কাজ শুরু করেছিলেন সালমান-ভাগ্যশ্রী জুটি। সে ছবির নাম ‘রণক্ষেত্র’। কিন্তু সেই ছবি আর মুক্তি পায়নি। কারণ মাঝপথে বিয়ে করে ফেলেন ভাগ্যশ্রী। আর যার কারণে ছবির শুটিংও পিছিয়ে যাচ্ছিল দিনের পর দিন। পরে আর ছবিটির শুটিং হয়নি।

২. ‘ঘেরাও’ নামক আর একটি ছবির কাজেও হাত দিয়েছিলেন সালমান খান। কিন্তু শুভ মহরতের পরেই বন্ধ হয়ে যায় এই ছবির কাজ। রাজকুমার সন্তোষী পরিচালিত এই ছবিতে সালমানের বিপরীতে অভিনয় করার কথা ছিল মনীষা কৈরালার। যদিও কেন এই ছবির শুটিং বন্ধ করতে হল তা কখনও খোলসা করেননি সালমান।

৩. ‘অ্যায় মেরে দোস্ত’ ছবিতেও অভিনয় করার কথা ছিল সালমান খানের। দিব্যা ভারতী, করিশ্মা কপূর, আরবাজ খানের সঙ্গে সালমানেরও থাকার কথা ছিল ছবিতে। কিন্তু ডেটের সমস্যার কারণেই সালমানকে পিছিয়ে আসতে হয়। ছবিটিও আর তৈরি হয়নি।

৪. ‘বুলন্দ’ ছবির জন্য বেশির ভাগ অংশেরই শুটিং করে ফেলেছিলেন সোমি আলি এবং সালমান খান। কিন্তু পরবর্তী কালে বন্ধ হয়ে যায় শুটিং। কেন বন্ধ হয়ে যায় এই ছবি তার কারণ অবশ্য জানানো হয়নি। তবে গুজব রটে, সালমান আর সোমি আলি দু’জনে নাকি ডেট করছিলেন সেই সময়ে।

৫. ডেভিড ধাওয়নের সঙ্গে সালমানের জুটি দর্শকমহলে খুবই প্রশংসিত। তবে এই জুটিরই একটি ছবি মুক্তি পায়নি। ‘রাজু রাজা রাম’ নামের সেই ছবিতে সালমানের সঙ্গেই দেখা যেত গোবিন্দা এবং জ্যাকি শ্রফকে। কিন্তু বাজেটের সমস্যার কারণেই শেষ পর্যন্ত আর ছবিটি তৈরি হয়নি।

৬. ‘জলওয়া’ বলেও সালমানের আর একটি ছবি মুক্তি পায়নি। এই ছবিতে সালমানের সঙ্গেই অভিনয় করার কথা ছিল সঞ্জয় দত্ত এবং আরমান কোহালির। শোনা যায়, পরিচালকের সঙ্গে প্রযোজকের দ্বন্দ্বের কারণেই নাকি আর মুক্তি পায়নি ছবিটি।

৭. মুকুল আনন্দ পরিচালিত ‘দশ’ ছবিটির কাজে হাত দিয়েছিলে সালমান খান। সালমানের সঙ্গে ছিলেন সঞ্জয় দত্ত, রবিনা টন্ডন। ছবির একটি গান মুক্তি পেয়েছিল। সুপারহিট সেই গানটি হল ‘সুনো গউর সে দুনিয়ায়ালে’। কিন্তু শুটিং চলাকালীন মৃত্যু হয় ছবির পরিচালক মুকুল আনন্দের। আর তার কারণেই বন্ধ হয়ে যায় ছবিটি।

বিডি২৪লাইভ/এএইচ

সর্বশেষ

এডিটর ইন চিফ: আমিরুল ইসলাম আসাদ
বিডি২৪লাইভ মিডিয়া (প্রাঃ) লিঃ, বাড়ি # ৩৫/১০, রোড # ১১, শেখেরটেক, মোহাম্মদপুর, ঢাকা - ১২০৭, 
ই-মেইলঃ info@bd24live.com, 
ফোন: ০২-৫৮১৫৭৭৪৪

বার্তা প্রধান: ০৯৬১১৬৭৭১৯০
নিউজ রুম: ০৯৬১১৬৭৭১৯১
মফস্বল ডেস্ক: ০১৫৫২৫৯২৫০২
ই: office.bd24live@gmail.com

Site Developed & Maintaned by: Primex Systems