মেয়ের আঘাতে মায়ের মর্মান্তিক মৃত্যু

প্রকাশিত: ১১ সেপ্টেম্বর ২০১৮, ০২:০৫ পিএম

সাতক্ষীরার পাটকেলঘাটায় পারিবারিক কলহের জের ধরে মেয়ের রডের আঘাতে মমতাজ বেগম (৫৫) নামে এক মায়ের মৃত্যু হয়েছে।
 
সোমবার (১০ সেপ্টেম্বর) সকালে রডের আঘাতে তিনি গুরুতর জখম হওয়ার পর পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে প্রথমে সাতক্ষীরা সদর হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করেন। 
পরবর্তীতে উন্নত চিকিৎসার জন্য সোমাবার রাতে মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মারা যান তিনি। 

জানা গেছে, নিহত মমতাজ খাতুন তালা উপজেলার পাটকেলঘাটা থানার নগরঘাটার মৃত সবুর সরদারের স্ত্রী। 

স্থানীয়রা জানান, সোমবার সকাল সাড়ে ১০টার দিকে দক্ষিণ নগরঘাটায় নিজেদের বাড়িতে কলহের জের ধরে নগরঘাটা গ্রামের আব্দুস সবুরের স্বামী পরিত্যক্তা স্ত্রী টুম্পা খাতুন (২৫) মায়ের মাথায় রড দিয়ে সজোরে আঘাত করেন। এতে মমতাজ বেগম জ্ঞান হারিয়ে ফেলেন। এরপর মমতাজ বেগমের পরিবারে সদস্যরা তাকে উদ্ধার করে প্রথমে সাতক্ষীরা সদর হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করেন। পরবর্তীতে উন্নত চিকিৎসার জন্য সোমাবার রাতেই জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মারা যান।

&dquote;&dquote; 

পাটকেলঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বিডি২৪লাইভকে জানান, মেয়ের রডের আঘাতে মায়ের মৃত্যু হয়েছে বিষয়টি জানতে পেরেছি। তবে ময়নাতদন্ত করার পর দেখা গেছে নিহত মমতাজ বেগমের শরীরের কোন প্রকার আঘাতের চিহ্ন নেই। এ বিষয়ে পুলিশ সঠিক তদন্তের জন্য মাঠে নেমেছে। এ ব্যাপারে থানায় এখনো কেউ অভিযোগ বা মামলা দায়ের করেনি। অভিযোগ পেলে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান তিনি।

বিডি২৪লাইভ/টিএএফ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: