ঢাকা, মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর, ২০১৮

রাসেল আহমেদ

যবিপ্রবি প্রতিনিধি

যবিপ্রবির নবনির্বাচিত কর্মচারী সমিতির শপথ গ্রহণ

১১ সেপ্টেম্বর, ২০১৮ ১৬:০২:৫১

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) নবনির্বাচিত কর্মচারী সমিতির কার্যকরী পরিষদের সদস্যরা অত্যন্ত আড়ম্বর ও জমকালো অনুষ্ঠানের মাধ্যমে শপথ বাক্য পাঠ ও দায়িত্ব গ্রহণ করেছেন।

মঙ্গলবার (১১ সেপ্টেম্বর) দুপুরে যবিপ্রবির গ্যালারিতে কর্মচারী সমিতির নির্বাচনের প্রধান নির্বাচন কমিশনার মো. নজরুল ইসলাম নব নির্বাচিত কার্যকরী পরিষদের সদস্যদের শপথ বাক্য পাঠ করান। শপথ পাঠ শেষে কর্মচারী সমিতির নির্বাচনের জন্য গঠিত কমিটির প্রধান উপদেষ্টা মো. রকিব উদ্দিন সিদ্দিকী নব নির্বাচিত সভাপতি এস. এম. সাজেদুর রহমানের কাছে আনুষ্ঠানিকভাবে দায়িত্ব হস্তান্তর করেন।

এ সময় ফুল, মিষ্টিমুখ ও করতালির মাধ্যমে নতুন কমিটিকে স্বাগত জানানো হয়।

দায়িত্ব গ্রহণ শেষে কর্মচারী সমিতির সভাপতি এস. এম. সাজেদুর রহমান (জুয়েল) বলেন, ‘একটি অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচনের মাধ্যমে আপনারা আমাকে যে গুরু দায়িত্ব দিয়েছেন, তা আমি যথাযথভাবে পালনের আপ্রাণ চেষ্টা করবো। আপনাদের পাশে ছিলাম, আছি এবং থাকবো।’

কর্মচারী সমিতির সাধারণ সম্পাদক কে এম আরিফুজ্জামান (সোহাগ) বলেন, ‘বিশ্ববিদ্যালয়ের ইতিহাসে সবচেয়ে শান্তিপূর্ণ ভোটের মাধ্যমে আপনারা আমার প্রতি ভালোবাসার প্রকাশ ঘটিয়েছেন। আপনাদেরকে দেওয়া সব প্রতিশ্রুতি হয়তো পূরণ করতে পারবো না। কিন্তু তা পূরণের জন্য লড়াই করে যাবো। এ জন্য আপনারা সব সময় আমার পাশে থাকবেন। আপনাদের ভোটের প্রতিদান আমি কাজের মাধ্যমে দেব।’

প্রধান নির্বাচন কমিশনার মো. নজরুল ইসলামের সভাপতিত্বে শপথ ও দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন নির্বাচন কমিশনার মোহাম্মদ রিয়াজুল হক, মোহাম্মদ কবির হোসেন, নবনির্বাচিত কমিটির সহসভাপতি মো. আরশাদ আলী ও মো. রবিউল, যুগ্ম সাধারণ সম্পাদক মো: শওকত ইসলাম সবুজ, কোষাধ্যক্ষ মো. টিপু সুলতান, সাংগঠনিক সম্পাদক মো. বিল্লাল হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে সুমন হোসেন, দপ্তর সম্পাদক মো. আশরাফুল ইসলাম, ধর্ম, সাহিত্য ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক মো. আশরাফুল ইসলাম, ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক পদে মো. সাহেব আলী, মহিলা বিষয়ক সম্পাদক নূরে ইয়াসমিন জলি, নির্বাহী সদস্য মো. আসফিকুর রহমান, মো. হান্নান বিশ্বাস ও মো. মাহমুদুল হোসেন প্রমুখ।

পুরো অনুষ্ঠান পরিচালনা করেন অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর এস এম রাজু আহমেদ।

এর আগে গতকাল সোমবার নবনির্বাচিত কমিটির সদস্যরা যশোর শহরের বকুলতলাস্থ বঙ্গবন্ধুর ম্যুরালে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।

বিডি২৪লাইভ/এমকে

সর্বশেষ

এডিটর ইন চিফ: আমিরুল ইসলাম আসাদ
বিডি২৪লাইভ মিডিয়া (প্রাঃ) লিঃ,
বাড়ি # ৩৫/১০, রোড # ১১, শেখেরটেক, মোহাম্মদপুর, ঢাকা - ১২০৭
ই-মেইলঃ info@bd24live.com

বার্তা প্রধান: ০৯৬১১৬৭৭১৯০
নিউজ রুম: ০৯৬১১৬৭৭১৯১
মফস্বল ডেস্ক: ০১৫৫২৫৯২৫০২
ই: office.bd24live@gmail.com

Site Developed & Maintaned by: Primex Systems