ঢাকা, শুক্রবার, ২১ সেপ্টেম্বর, ২০১৮

বাবার কাছে পৌঁছল স্বরার সেই দৃশ্য!

১১ সেপ্টেম্বর, ২০১৮ ১৮:০৬:০০

এইতো কিছুদিন আগেই ‘ভিরে দি ওয়েডিং’-এ স্বমেহন দৃশ্যে অভিনয় করেন অভিনেত্রী স্বরা ভাস্কর। যাতে বেশ সমালোচিত হন অভিনেত্রী। যদিও সেসময় নেটিজেনদের মুখের উপর জবাব দিয়েছিলেন স্বরা।

তবে, এবার স্বরার বাবা সি উদয় ভাস্করের কাছে কেউ একজন মেয়ের এ দৃশ্যটি পৌঁছে দিয়েছেন। আর এ নিয়ে বেশ অস্বস্তিতে পড়েছে অভিনেত্রী। স্বরার বাবা একজন অবসরপ্রাপ্ত নৌ সেনা কর্মকর্তা।

অভিনেত্রী এ ঘটনার পর লেখেন, আমি একজন অভিনেত্রী, আর পলাশ, এই দৃশ্যে আমি যেভাবে অভিনয় করেছি তাতে দেখানো হয়ে আমি একটি কম্পক যন্ত্র ব্যবহার করছি। এ বিষয়ে আমার বাবাকে জিজ্ঞাসা করার কোনও প্রয়োজন নেই, কোনও কিছুতে সংশয় থাকলে আপনি আমাকেই সরাসরি প্রশ্ন করতে পারেন। আর যেকেউ যদি একজন বয়স্ক ব্যক্তির সঙ্গে এধরনের নোংরা ব্যবহার করে সেটা মোটেও বীরত্বের কাজ নয়।

প্রসঙ্গত, ‘ভিরে দি ওয়েডিং’ ছবিটি কারিনার জন্য খুব বিশেষ। কারণ ছবিতে চুক্তিবদ্ধ হওয়ার সময়ও তিনি অন্তঃসত্ত্বা হননি। কিন্তু শুটিং শুরুর কিছুদিন আগে জানতে পারেন, তিনি মা হতে চলেছেন। একমাত্র সন্তান তৈমুরের জন্মের পর এই ছবির মাধ্যমেই নতুন করে বড়পর্দায় হাজির হচ্ছেন। কিন্তু বহু আকাঙ্ক্ষিত এই ছবি শুরুতেই সবার সমালোচনার মুখে পড়ে।

সিনেমাটির ট্রেইলারে দেখা গিয়েছিল চারজন মেয়ে বন্ধু নিজেদের মধ্যে অজস্র অশালীন শব্দ, যৌনতা আর শ্রুতিকটু বাক্য বিনিময় করছে। যেটা ভালোভাবে তখন নেয়নি কেউ। এমনকি হস্তমৈথুনের দৃশ্যও দেখা গেছে ছবিটিতে। তবে মুক্তির পর প্রশংসিত হয়েছে সিনেমাটি। বক্স অফিসেও সাফল্য পাচ্ছে ‘ভিরে দি ওয়েডিং’। কারিনা কাপুর খান ছাড়াও এতে আরও অভিনয় করেছেন সোনম কাপুর, শিখা তালসানিয়া ও স্বরা ভাস্কর।

কিন্তু প্রশংসার পাশাপাশি সমালোচনার কেন্দ্রবিন্দুতে পরিণত হয়েছে তারকাবহুল এই সিনেমা। সমালোচকদের বক্তব্য, মূল ধারার হিন্দি ছবিতে মেয়েদের মুখে যৌনতা নিয়ে এমন সরাসরি আলোচনা মোটেই মানায়নি। এ প্রসঙ্গে অন্যতম অভিনেত্রী স্বরা ভাস্করকে ট্রল করেন অনেকেই।

সিনেমায় দেখানো হয়েছে, চারজন মেয়ে বন্ধু নিজেদের মধ্যে অশ্লীল গালিগালাজ করছেন, যৌনতা নিয়ে অবাধ আচরণ করছেন এমনকি হস্তমৈথুনের দৃশ্যও দেখা গেছে তাদের। আর তা নিয়ে নেটিজেনরা ট্রোল করতে ঝাঁপিয়ে পড়েন স্বরার টুইটার পেজে।

বিডি২৪লাইভ/এইচকে

সর্বশেষ

এডিটর ইন চিফ: আমিরুল ইসলাম আসাদ
বিডি২৪লাইভ মিডিয়া (প্রাঃ) লিঃ,
বাড়ি # ৩৫/১০, রোড # ১১, শেখেরটেক, মোহাম্মদপুর, ঢাকা - ১২০৭
ই-মেইলঃ info@bd24live.com

বার্তা প্রধান: ০৯৬১১৬৭৭১৯০
নিউজ রুম: ০৯৬১১৬৭৭১৯১
মফস্বল ডেস্ক: ০১৫৫২৫৯২৫০২
ই: office.bd24live@gmail.com

Site Developed & Maintaned by: Primex Systems