ঢাকা, সোমবার, ২৪ সেপ্টেম্বর, ২০১৮

সম্পাদনা: হৃদয় আলম

ডেস্ক কন্ট্রিবিউটর

সালমানের গোপন তথ্য ফাঁস করলেন প্রিয়াঙ্কা!

১১ সেপ্টেম্বর, ২০১৮ ২৩:০৯:০০

আলি আব্বাস জাফরের ‘ভারত’ সিনেমায় সালমান খানের সঙ্গে স্ক্রিন শেয়ার করার কথা ছিল প্রিয়াঙ্কা চোপড়ার। শুটিং শুরু হওয়ার আগ মুহূর্তে সরে দাঁড়ান বলিউড অভিনেত্রী। এরপর তার শূণ্যস্থান পূরণ করেন ক্যাটরিনা কাইফ।

এ বিষয়ে কিছুদিন আগে সালমান বলেছিলেন, ‘ভারত’ সিনেমায় কাজ পেতে তার বোন অর্পিতাকে এক হাজার বার ফোন করেছিলেন প্রিয়াঙ্কা। সিনেমাটি থেকে প্রিয়াঙ্কা চোপড়া সরে দাঁড়ানোর পর এমন তথ্য জানালেন বলিউড সুপারস্টার সালমান খান।

এক সাক্ষাৎকারে সালমান বলেন, এটা সত্যি দুঃখজনক। প্রিয়াঙ্কা ভারত সিনেমায় কাজ করার জন্য অনেক আগ্রহী ছিলেন। তিনি এর জন্য পরিচালককে অনেকবার ফোন করেন, আমার বোন অর্পিতাকে ফোন করেন, প্রায় ১০০০ বার। অথচ হুট করে তিনি এই সিনেমা থেকে সরে গেলেন।

সালমান আরও বলেন, ‘আমি প্রিয়াঙ্কাকে বলি বিয়ে তো করছো এ সিনেমায় কাজ করার এতো তাগিদ কেন?’ তখন প্রিয়াঙ্কা বলে, বিয়ে তো ৪ থেকে ৫ দিনের ব্যাপার বাকী সময় তো আমি ফ্রি।’

কিন্তু এ প্রজেক্টে কাজ করার জন্য প্রিয়াঙ্কার সময় লাগতো ৭৫ থেকে ৮০ দিন। তিনি আরও বলেন, প্রিয়াঙ্কা হয়তো বলিউডে আর কাজ করতে চাচ্ছে না। সে হলিউডে কাজ করবে। তবে প্রিয়াঙ্কার নতুন জীবনের শুভকামনা জানিয়েছেন সালমান।

কিন্তু, এবার শোনা যাচ্ছে অন্য কথা। বলা হচ্ছে, পারিশ্রমিক নয়, শুটিং সেটে সালমন খানের অনিয়ম জীবন এবং অনিয়মিত শুটিংয়ের অভ্যাসের জন্যই নাকি সিনেমা থেকে সরে গেছেন প্রিয়াঙ্কা। বাস্তবে সালমানের এ তথ্য এতদিন গোপনই ছিল ভক্তদের কাছে।

জানা যায়, যে কোনো সিনেমার শুটিংয়ের সময়ই নাকি নির্দিষ্ট সময়ের পর সেখানে হাজির হন সালমান খান। শুধু তাই নয়, শুটিং শেষ হওয়ার পরও নাকি সালমানের জন্য সময় রিসিডিউল করা হয়।

আর সেই কারণেই তার সিনেমার ‘লিডিং লেডি’-রা বেশিরভাগ সময়ই সালমানের হাজির হাওয়ার আগেই শুটিং সেরে নেন। কিন্তু, সালমান খানের এই অনিয়ম একেবারেই না-পছন্দ প্রিয়াঙ্কা চোপড়ার। সেই কারণেই নাকি তিনি ‘ভারত’ থেকে সরে গিয়েছেন।

বিডি২৪লাইভ/এইচকে

সর্বশেষ

এডিটর ইন চিফ: আমিরুল ইসলাম আসাদ
বিডি২৪লাইভ মিডিয়া (প্রাঃ) লিঃ,
বাড়ি # ৩৫/১০, রোড # ১১, শেখেরটেক, মোহাম্মদপুর, ঢাকা - ১২০৭
ই-মেইলঃ info@bd24live.com

বার্তা প্রধান: ০৯৬১১৬৭৭১৯০
নিউজ রুম: ০৯৬১১৬৭৭১৯১
মফস্বল ডেস্ক: ০১৫৫২৫৯২৫০২
ই: office.bd24live@gmail.com

Site Developed & Maintaned by: Primex Systems