ঢাকা, সোমবার, ১৯ নভেম্বর, ২০১৮

রাসেল ইসলাম

দিনাজপুর প্রতিনিধি:

হাবিপ্রবিতে স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি পালিত

১২ সেপ্টেম্বর, ২০১৮ ০৪:০০:০০

দিনাজপুরের হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (হাবিপ্রবি) ১৯তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি পালিত হয়েছে।

মঙ্গলবার ( ১১ সেপ্টেম্বর) কালের কন্ঠ শুভ সংঘ হাবিপ্রবি শাখার আয়োজনে ও বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি ও রেড ক্রিসেন্ট রক্ত কেন্দ্র দিনাজপুরের সহযোগিতায় বিশ্ববিদ্যালয়ের টিএসসিতে এই কর্মসূচি পালিত হয় ।

১১ সেপ্টেম্বর ১৯৯৯ কৃষি কলেজকে বিশ্ববিদ্যালয় হিসাবে ঘোষণা দেয়া হয়। সেই থেকে এই দিনটিকে বিশ্ববিদ্যালয় দিবস পালন করা হয়।

মঙ্গলবার (১১ সেপ্টেম্বর) দুপুর ১২ টায় বিশ্ববিদ্যালয়ের টিএসিতে স্বেচ্ছায় রক্ত দান কর্মসূচির শুভ উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত উপাচার্য প্রফেসর ড. ভবেন্দ্র কুমার বিশ্বাস।

শুভসংঘ হাবিপ্রবি শাখার সভাপতি ডাঃ মিঠুন চন্দ্র রায়ের সভাপত্বিতে স্বেচ্ছায় রক্ত দান কর্মসূচিতে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ছাত্র পরামর্শ ও নির্দেশনা বিভাগের ভারপ্রাপ্ত পরিচালক সহকারী প্রফেসর মোহাম্মদ রাজিব হাসান, রেড ক্রিসেন্ট রক্ত কেন্দ্র দিনাজপুরের মেডিকেল অফিসার ডাঃ মো. আজগর আলী, ল্যাব ইনচার্জ বিশ্বজিৎ কুমার রায়, কালের কন্ঠের দিনাজপুর প্রতিনিধি এমদাদুল হক মিলন, কালের কন্ঠ শুভসংঘ জেলা শাখার সভাপতি মো. রাসেল ইসলাম, হাবিপ্রবি সাংবাদিক সমিতির সভাপতি মো. মুহিউদ্দীন নুর, শুভসংঘ হাবিপ্রবি শাখার সহ-সভাপতি মো. মাইদুল ইসলাম, মো. সাদেকুজ্জামান সাদেক, অর্থ সম্পাদক মো. মাসুদ রানা, সাধারণ সম্পাদক শাহ নেওয়াজ শরিফ, প্রচার সম্পাদক মো. আব্দুর রবসহ হাবিপ্রবি শাখার অন্যান্য সদস্য বৃন্দ।

স্বেচ্ছায় রক্তদান কর্মসূচিতে শুভসংঘের সদস্যরা ছাড়াও বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা রক্ত দান করেন।

বিডি২৪লাইভ/এমকে

সর্বশেষ

এডিটর ইন চিফ: আমিরুল ইসলাম আসাদ
বিডি২৪লাইভ মিডিয়া (প্রাঃ) লিঃ, বাড়ি # ৩৫/১০, রোড # ১১, শেখেরটেক, মোহাম্মদপুর, ঢাকা - ১২০৭, 
ই-মেইলঃ info@bd24live.com, 
ফোন: ০২-৫৮১৫৭৭৪৪

বার্তা প্রধান: ০৯৬১১৬৭৭১৯০
নিউজ রুম: ০৯৬১১৬৭৭১৯১
মফস্বল ডেস্ক: ০১৫৫২৫৯২৫০২
ই: office.bd24live@gmail.com

Site Developed & Maintaned by: Primex Systems