ঢাকা, সোমবার, ১৯ নভেম্বর, ২০১৮

পার্কে আপত্তিকর অবস্থায় ছাত্রী! এরপর...

১২ সেপ্টেম্বর, ২০১৮ ১০:১০:৪৭

প্রকৃতির প্রেমে পড়েনা এমন মানুষ খুব কমই পাওয়া যাবে। তাইতো শীতল বাতাসে একটু বিনোদন পেতে পার্ক থেকে ঘুরে আসা। আর স্কুল ফাঁকি দিয়ে যদি হয় তাহলেতো কথায় নেই।

কিন্তু বিধি বাম, বিনোদনে বাঁধা হয়ে দাঁড়ালো পুলিশ। এমনি এক ঘটনা ঘটেছে বরিশাল নগরীর বঙ্গবন্ধু উদ্যানে। ক্লাস ফাঁকি দিয়ে বিনোদন কেন্দ্রে অবস্থান করায় ৫ ছাত্রী এবং ১ ছাত্রকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (১১ সেপ্টেম্বর) দুপুরে বরিশালে জেলা প্রশাসকের সরকারী বাংলো সংলগ্ন বঙ্গবন্ধু উদ্যান থেকে শিক্ষার্থীদের আটক করা হয়।

৫ ছাত্রীর মধ্যে ৪ জন নগরীর বেগম তোফাজ্জল হোসেন মানিক মিয়া কলেজের ছাত্রী আর অন্যজন শহীদ আলতাফ মেমোরিয়াল স্কুলের শিক্ষার্থী।

বিষয়টি নিশ্চিত করে কোতোয়ালি মডেল থানা পুলিশ জানায়, জেলা প্রশাসক মো. হাবিবুর রহমান দুপুরে বাসভবনে প্রবেশকালে চার শিক্ষার্থীকে বঙ্গবন্ধু উদ্যানের পাশে আড্ডা দিতে দেখেন। এরই পাশে আলতাফ মেমোরিয়াল স্কুলের এক ছাত্রীকে এক যুবকের সাথে আপত্তিকর অবস্থায় দেখে জেলা প্রশাসক পুলিশে খবর দেন। পুলিশ তাৎক্ষণিক অভিযান চালিয়ে বেগম তফাজ্জল হোসেন মানিক মিয়া মহিলা কলেজের ৪ ছাত্রী ও শহীদ আলতাফ মেমোরিয়াল স্কুলের এক ছাত্রী এবং ঝালকাঠীর নলছিটির মো. হীরা সরদারকে আটক করে।

এদিকে ছাত্রীদের সাথে আটক হীরাকে ভ্রাম্যমাণ আদালতের কাছে সোপর্দ করলে ভ্রাম্যমাণ আদালতের বিচারক জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট জয়দেব চক্রবর্তী ১৫ দিনের কারাদণ্ডের আদেশ দেন।

আর ৫ ছাত্রীকে স্ব-স্ব প্রতিষ্ঠানের প্রধানের কাছে হস্তান্তর করা হয়।

বিডি২৪লাইভ/এএইচ

সর্বশেষ

এডিটর ইন চিফ: আমিরুল ইসলাম আসাদ
বিডি২৪লাইভ মিডিয়া (প্রাঃ) লিঃ, বাড়ি # ৩৫/১০, রোড # ১১, শেখেরটেক, মোহাম্মদপুর, ঢাকা - ১২০৭, 
ই-মেইলঃ info@bd24live.com, 
ফোন: ০২-৫৮১৫৭৭৪৪

বার্তা প্রধান: ০৯৬১১৬৭৭১৯০
নিউজ রুম: ০৯৬১১৬৭৭১৯১
মফস্বল ডেস্ক: ০১৫৫২৫৯২৫০২
ই: office.bd24live@gmail.com

Site Developed & Maintaned by: Primex Systems