দুই বস্তা ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ী আটক

প্রকাশিত: ১৬ সেপ্টেম্বর ২০১৮, ০৫:০০ এএম

রাজশাহী মহানগরীতে মহানগর গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের মাদক চোরাচালানী এবং মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে চলমান অভিযানে ২বস্তা ফেনসিডিলসহ আনোয়ার (৩৫) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে মহানগর গোয়েন্দা শাখা’র সেকেন্ড অফিসার এসআই হাসান ও সঙ্গীয় ফোর্স।

শনিবার ( ১৫ সেপ্টেম্বর) সন্ধা ৬ টার সময় নগরীর মতিহার থানাধীন বাজে কাজলা পদ্মার ধার নদেতে পানির মধ্যে থেকে ২ বস্তা ফেনসিডিলসহ বাচ্চুর জামাই আনোয়ারকে আটক করা হয়। আটককৃত আনোয়ার চরের বাসিন্দা আখুদ্দির ছেলে ও চরের মাদক ডিলার ইমরানের ছেলে মাদক সম্রাট আক্কাসের সহযোগী।

তবে নিয়ম অনুযায়ী মাদকসহ আটোক ব্যক্তি ও জব্দকৃত মাদকদ্রব্য জনসম্মুখে ওজন বা গণনার নিয়ম থাকলেও তা করা না হওয়াতে দুই বস্তায় কতগুলো ফেনসিডিল ছিলো এ বিষয়ে কিছু জানা যায়নি।

এ বিষয়ে মহানগর গোয়েন্দা শাখার সেকেন্ড অফিসার এসআই হাসানের নিকট ফেনসিডিলের সংখ্যা জানতে চাইলে তিনি বলেন, এডিসি স্যাররা বাইরে আছেন তারা আসলে তাদের সামনে বস্তাগুলো খুলে গুণে পরে জানাবো।

এ দিকে স্থানীয়রা জানায়, আটককৃত আনোয়ার দীর্ঘ কয়েক বছর যাবৎ ফেনসিডিল ও ইয়াবার বড় বড় চালান এনে পাইকারী সরবরাহ্ করে থাকে।

বিডি২৪লাইভ/এমকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: