প্রবাসীর স্ত্রীকে ধর্ষণে ব্যর্থ হয়ে যা করল বখাটেরা!

প্রকাশিত: ১৭ সেপ্টেম্বর ২০১৮, ০৩:৫১ পিএম

টাঙ্গাইলের মির্জাপুরে ধর্ষণে ব্যর্থ হয়ে প্রবাসীর স্ত্রীর মাথার চুল কেটে ন্যাড়া করে দেওয়ার অভিযোগ উঠেছে এলাকার কয়েকজন বখাটে যুবকের বিরুদ্ধে। এ ঘটনায় পুলিশ ২ জনকে গ্রেফতার করেছে। 

উপজেলার ইচাইল গ্রামে চাঞ্চল্যকর এ ঘটনাটি ঘটেছে। 

এ ঘটনায় ওই প্রবাসীর স্ত্রী থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেছেন। 

সোমবার (১৭ সেপ্টেম্বর) দুপুরের দিকে মির্জাপুর থানার ওসি এ কে এম মিজানুল হক বিষয়টি নিশ্চিত করেছেন।   

গ্রেপ্তারকৃতরা হলেন- উপজেলার ইচাইল গ্রামের শামছুল ইসলামের ছেলে শরীফুল ইসলাম (২৮) ও বিল্লাল মিয়ার ছেলে শফিকুল ইসলাম (২৩)। 

মামলা সূত্রে জানা যায়, কাতার প্রবাসীর স্ত্রী তার ৫ বছরের মেয়েকে স্কুলে নিয়ে যাওয়া আসার পথে প্রতিনিয়তই তাকে উত্যক্ত করতো এলাকার কয়েকজন বখাটে। পরে গত ৯ সেপ্টেম্বর রাতের খাবার খেয়ে মেয়েকে নিয়ে ঘরে ঘুমোতে যায় ওই গৃহবধূ। পরে রাত আনুমানিক ১১টার দিকে তারা (মামলায় অভিযুক্ত ও গ্রেফতারকৃত আসামিরা) কৌশলে তার ঘরে ঢুকে তার মেয়ের গলায় ছুরি ধরে ধর্ষণ করার চেষ্টা করে। 

এ অবস্থায় ওই গৃহবধূ ডাক-চিৎকার করলে মেয়েকে খুন করবে বলে হুমকি দেয়। এক পর্যায়ে তাকে ধর্ষণ করতে ব্যর্থ হলে অভিযুক্তরা তার হাত-পা বেঁধে চুল কাটার মেশিন দিয়ে মাথা ন্যাড়া করে দেয়। এ ঘটনা প্রকাশ করলে তার সংসার টিকবে না বলে হুমকি দিয়ে চলে যায় তারা।

পরে এ ঘটনায় ওই গৃহবধূ ১৫ সেপ্টেম্বর চার জনের বিরুদ্ধে মির্জাপুর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করা করেন।  

মির্জাপুর থানার ওসি একে এম মিজানুল হক বিডি২৪লাইভকে বলেন, ধর্ষণে ব্যর্থ হয়ে প্রবাসীর স্ত্রীর মাথার চুল কেটে ন্যাড়া করার ঘটনায় একটি অভিযোগ পেয়ে, সেটিকে মামলা হিসেবে গন্য করা হয়েছে। এ ঘটনায় গত শনিবার দিবাগত রাতে অভিযান চালিয়ে দুইজনকে গ্রেফতার করা হয়েছে। পরে রোববার (১৬ সেপ্টেম্বর) গ্রেফতারকৃতদের ৭দিনের রিমাণ্ড চেয়ে আদালতে পাঠানো হয়ে। 

এ ব্যাপারে এখনও তদন্ত চলছে। বাকি আসামিদের গ্রেফতারের অভিযান চলছে বলে জানান তিনি। 

বিডি২৪লাইভ/টিএএফ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: