বাংলাদেশ-ভারত সীমান্তে শান্তি বিরাজ করছে

প্রকাশিত: ১৭ সেপ্টেম্বর ২০১৮, ০৭:১১ পিএম

বাংলাদেশ-ভারত সীমান্তে শান্তি বিরাজ করছে বলে জানিয়েছেন বিজিবি মহাপরিচালক মেজর জেনারেল মো. সাফিনুল ইসলাম। সোমবার (১৭ সেপ্টেম্বর) বিকেলে শেরপুরের নালিতাবাড়ীর নাকুগাঁও সীমান্ত পরিদর্শনে এসে ভারতের তুরা জেলার কিল্লাপাড়া বিএসএফ ক্যাম্পে বিজিবি-বিএসএফ সৌহার্দ্যপূর্ণ বৈঠক শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা জানান।

&dquote;&dquote;

তিনি আরো বলেন, আমাদের দুই বাহিনীর মধ্যে একটি সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক আছে। সেই সম্পর্কের কারণে দুই বাহিনীর সম্মিলিত প্রচেষ্টায় এই দুই দেশের সীমান্ত অত্যন্ত শান্তিপূর্ণ।

&dquote;&dquote;

সীমান্তবর্তী মানুষের প্রসঙ্গে তিনি বলেন, এই সীমান্তের জনগণ আমাদের একটি শান্তিপূর্ণ সীমানা রক্ষার জন্য সহযোগিতা করছেন, যার পরিপ্রেক্ষিতেই এই অবস্থায় আসা সম্ভব হয়েছে। আমরা আশা করবো, তাদের এই মনোভাব অব্যাহত থাকবে।

&dquote;&dquote;

বিজিবি-বিএসএফ সৌহার্দ্যপূর্ণ বৈঠকে বিএসএফের পক্ষে সেক্টর কমান্ডার ভিকে থাপুয়াল প্রতিনিধিত্ব করেন। এ সময় বিজিবির রিজিওনাল কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল আনিসুল ইসলাম, সেক্টর কমান্ডার কর্নেল কাজী অনিরুদ্ধসহ বিজিবি ও বিএসএফের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। এর আগে বিজিবি মহাপরিচালক কিল্লাপাড়া ক্যাম্পে স্থাপিত শহীদ বেদীতে শ্রদ্ধার্ঘ অর্পণ করেন।

বিডি২৪লাইভ/এমকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: