অপহরণের ১০ দিন পর দুই স্কুলছাত্রী উদ্ধার   

প্রকাশিত: ১৮ সেপ্টেম্বর ২০১৮, ০৬:২২ পিএম

চুয়াডাঙ্গার পৃথক দুটি স্থান থেকে দুই স্কুলছাত্রী অপহরণের ১০ দিন পর পুলিশ উদ্ধার করেছে। সোমবার (১৭ সেপ্টেম্বর) রাতে অপহৃত স্কুলছাত্রীকে পুলিশ দামুড়হুদা উপজেলার বাজারপাড়া থেকে ও চুয়াডাঙ্গা পৌর এলাকার ইসলামপাড়া থেকে উদ্ধার করে।

মঙ্গলবার (১৮ সেপ্টেম্বর) দুপুরে স্কুলছাত্রীদের ডাক্তারি পরীক্ষা চুয়াডাঙ্গা সদর হাসপাতালে সম্পূর্ণ করা হয়েছে। একই দিন তাদের ২২ ধারায় চুয়াডাঙ্গা আমলী আদালতের জবানবন্দি রেকর্ড করা হয়েছে।

চুয়াডাঙ্গা সদর থানার এসআই একরাম হোসেন জানান, গত ৭ সেপ্টেম্বর সন্ধ্যায় চুয়াডাঙ্গা সদর উপজেলার যাদবপুর গ্রামের জিয়াউর রহমানের মেয়ে ও সরোজগঞ্জ মাধ্যমিক বিদ্যালয়ের ৭ম শ্রেণির ছাত্রী রুপা খাতুন (১৩) প্রাইভেট পড়ে বাড়ি ফিরছিল। এ সময় একই গ্রামের বখাটে যুবক আব্দুল ওহাবসহ তার সহযোগিরা স্কুল ছাত্রী রুপা খাতুনকে কুতুবপুর মাঠপাড়া থেকে অপহরণ করে নিয়ে যায়। 

ঘটনার পর দিন স্কুল ছাত্রীর পিতা বাদী হয়ে চুয়াডাঙ্গা সদর থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন। 

চুয়াডাঙ্গা সদর থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাতে চুয়াডাঙ্গা ইসলামপাড়া থেকে রুপা খাতুনকে উদ্ধার করে। ঘটনার সাথে জড়িতরা পালিয়ে যায়। স্কুল ছাত্রীর ডাক্তারি পরীক্ষা ও ২২ ধারায় জবানবন্দি রেকর্ড করা হয়েছে।

অন্যদিকে, ৭ সেপ্টেম্বর দুপুরে চুয়াডাঙ্গা সদর উপজেলার তালতলা গ্রামের আনোয়ার হোসেনের মেয়ে স্কুলদছাত্রী অন্তরা খাতুন (১৬) স্কুল থেকে বাড়ি ফিরছিল। এ সময় চুয়াডাঙ্গা পৌর এলাকার জিনতলা মল্লিক পাড়ায় অন্তরা খাতুন পৌছালে পূর্ব থেকে অবস্থান নেওয়া দামুড়হুদা উপজেলার হেমায়েতপুর গ্রামের হাসানসহ তার অন্য সহযোগিরা মাইক্রোবাসে করে তুলে নিয়ে যায় তাকে। 

স্কুলছাত্রীর মা বাদী হয়ে পরের দিন চুয়াডাঙ্গা সদর থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন। পুলিশ সোমবার রাতে দামুড়হুদা বাজারপাড়া থেকে অন্তরা খাতুনকে উদ্ধার করে। মঙ্গলবার দুপুরে তার চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ডাক্তারি পরীক্ষা সম্পূর্ণ করা হয়েছে এবং আমলী চুয়াডাঙ্গা আদালতে তার ২২ ধারায় জবানবন্দি রেকর্ড করা হয়েছে।

বিডি২৪লাইভ/এমকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: