উপ-সহকারী কৃষি কর্মকর্তার ঝুলন্ত লাশ উদ্ধার

প্রকাশিত: ১৮ সেপ্টেম্বর ২০১৮, ০৭:১৬ পিএম

ঝালকাঠির কাঠালিয়া উপজেলা কৃষি অফিসের উপ-সহকারী কৃষি কর্মকর্তা অনিমেষ বিশ্বাসের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে কাঠালিয়া থানা পুলিশ। মঙ্গলবার (১৮ সেপ্টেম্বর ) সকালে উপজেলার আমুয়ার উত্তর পাড় ভাড়াটিয়া বাসা থেকে লাশ উদ্ধার করছে কাঠালিয়া থানার পুলিশ।

অনিমেষ বিশ্বাস উপজেলার ছোনাউটায় উপ-সহকারী কৃষি কর্মকর্তার দায়িত্বে নিয়োজিত ছিলেন। সে আমুয়া বন্দরের জৈনক জাহাঙ্গীরের (ভাড়া) বাসায় স্ব-পরিবারে বসবাস করেন। অনিমেষ যশোর জেলার বাজারপাড়া গ্রামের অরেবন্ধু বিশ্বাস এর পুত্র।

মঙ্গলবার (১৮ সেপ্টেম্বর) সকালে বাথরুমে গোসল করতে গিয়ে গলায় গামছা লাগিয়ে বাথরুমের আড়ার সাথে ফাঁস দেয় বলে তার পরিবার জানিয়েছে।

পরিবার ও কৃষি অফিস সূত্রে জানা গেছে, অনিমেষ মানুষিক অসুস্থ্যতায় ভূগছিলেন। ইতোপূর্বে অনিমেষ বিশ্বাস একবার কীটনাশক পানে আত্মহত্যার চেষ্টা করেছিলেন।

কাঠালিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) এম আর শওকত আনোয়ার ইসলাম জানান, মঙ্গলবার সকালে তার বসবাসকৃত বাসার বাথরুমের আড়ার সাথে তার লাশ ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে পরিবারের লোকজন পুলিশকে খবর দেয়। পরবর্তীতে পুলিশ মৃতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঝালকাঠি মর্গে প্রেরণ করেছি।

বিডি২৪লাইভ/এমকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: