ডেপুটি অ্যাটর্নি জেনারেল মনোয়ার হোসেনের গণসংযোগ

প্রকাশিত: ১৮ সেপ্টেম্বর ২০১৮, ১০:৫১ পিএম

আগামী একাদ্শ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়ন মূলক কর্মকাণ্ডের ছবি এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে দেয়া বিভিন্ন উপাধি সংবলিত লিফলেট ছাপিয়ে এলাকায় প্রচারে নেমেছে নীলফামারী-১ আসনের আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ডেপুটি অ্যাটর্নি জেনারেল আলহাজ মনোয়ার হোসেন।

মঙ্গলবার ডোমার ও ডিমলার বিভিন্ন ইউনিয়ন ঘুড়ে আসন্ন নির্বাচনে নৌকার পক্ষে ভোট চেয়ে প্রচারণা চালান তিনি। এসময় তিনি বিভিন্ন পেশার লোকজনদের সাথে কুশল বিনিময় করেন এবং তাদের খোঁজ খবর নেন। 

লিফলেটে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে দেয়া উপাধি গুলোর মধ্যে রয়েছে, যুক্তরাষ্ট্র ভিত্তিক প্রভাবশালী বিজনেস ম্যাগাজিন ফোর্বসের দেয়া ‘লেডি অফ ঢাকা’, ব্রিটিশ মিডিয়ার দেয়া ‘মাদার অফ হিউম্যানিটি’, সংযুক্ত আরব আমিরাতের সংবাদপত্র খালিজ টাইমের দেয়া ‘প্রাচ্যের নতুন তারকা’, মিশরের রাষ্ট্রদূত মাহমুদ ইজ্জতের দেয়া ‘কারিশম্যাটিক লিডার’, ভারতের বিজেপির ভাইস প্রেসিডেন্ট ও সংসদ সদস্য ড. বিনয় প্রভাকরের দেয়া ‘বিশ্বের নেতা’, কানাডার আন্তর্জাতিক উন্নয়ন মন্ত্রী মেরি ক্লড বিবেউ এর দেয়া ‘নারী অধিকারের স্তম্ভ’, তুরস্কের প্রেসিডেন্ট রিসেপ তাইয়েভ এরদোয়ানের দেয়া ‘বিরল মানবতাবাদী নেতা’, কলাথিয়া বিশ্ববিদ্যালয়ের ষ্টাডিজ বিভাগের তিন শিক্ষকের দেয়া ‘বিশ্ব শান্তিদূত’, কলম্বিয়ার প্রেসিডেন্ট জুয়ান ম্যানুয়েল সান্তোসের দেয়া ‘বিশ্ব মানবতার বিবেক’, অক্সফোর্ড নেটওয়্যারর্ক অব পিস নাম সংস্থার দেয়া ‘মানবিক বিশ্বের প্রধান নেতা’, নোবেল বিজয়ী কৈলাশ সত্যার্থীর দেয়া ‘বিশ্ব মানবতার আলোক বর্তিকা’ এবং শ্রীলঙ্গা গার্ডিয়ানের দেয়া ‘জোয়ান অফ আর্ক’ উপাধি সংবলিত লিফলেট। 

এ আসন থেকে আওয়ামী লীগের আরো ৮ জন মনোনয়ন প্রত্যাশী রয়েছেন। তিনি প্রতি সপ্তাহে ঢাকা থেকে ডোমার এবং ডিমলায় এসে প্রচারণা চালাচ্ছেন। আগামী নির্বাচনে এ আসন থেকে তিনি মনোনয়ন পাবেন বলে শতভাগ আশাবাদী। 
                                  
বিডি২৪লাইভ/এমকে
 

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: