চোখে ঘুম নিয়ে ড্রাইভিং, প্রাণ গেল চালকের

প্রকাশিত: ২০ সেপ্টেম্বর ২০১৮, ০১:৪৮ পিএম

কুমিল্লার ঢাকা চট্রগ্রাম মহাসড়কের বুড়িচং কোরপাই এলাকায় সড়ক দুর্ঘটনায় আবু সেলিম (৩৪) নামে একজন নিহত হয়েছে। নিহত আবু সেলিম পিকাপের চালক বলে জানা গেছে।

বৃহস্পতিবার (২০ সেপ্টেম্বর) সকালে এ ঘটনা ঘটে।

স্থানীয় প্রত্যক্ষদর্শী কয়েকজন জানায়, চালক ঘুম চোখে নিয়ে গাড়ি চালানোর কারনে এবং গাড়ির গতি বেশী থাকাতেই এই দূর্ঘটনাটি ঘটেছে। 

ময়নামতি হাইওয়ে থানা পুলিশের এস আই আবু সালম মিয়া জানান, সকাল ৭টায় চট্টগ্রামমুখি মুরগীর বাচ্চাবাহী পিকাপ চালক একটি কাভার্ডভ্যানের পেছন দিয়ে আঘাত করে। এতে পিকাপের সামনের অংশটি ক্ষতিগ্রস্ত হয়। পিকাপের ভেতরে থাকা চালক সেলিম গুরুতর আহত হয়। স্থানীয়রা উদ্ধার করে কাবিলা ইস্টার্ন মেডিক্যালে কলেজে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে ময়নামতি হাইওয়ে থানা পুলিশ লাশ এবং গাড়ি উদ্ধার করেছে। ময়নাতদন্তের জন্য লাশ মর্গে প্রেরণ করা হয়েছে। এবিষয়ে আইনি প্রক্রিয়া চলমান রয়েছে বলেও জানান তিনি। 

নিহত চালক শেরপুর জেলার বর্সনাপাড়া এলাকার মৃত আজিউদ্দিন মিয়ার ছেলে। এ দুর্ঘটনা গাড়ির হেলপার সহ আরো একজন আহত হয়েছে বলে জানা গেছে।

বিডি২৪লাইভ/এএইচ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: