আইইবির পক্ষ থেকে প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা

প্রকাশিত: ২০ সেপ্টেম্বর ২০১৮, ০৮:৫৬ পিএম

সড়ক পরিবহন আইন-২০১৮ জাতীয় সংসদে পাশ হওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং সংশ্লিষ্ট সকলকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছে ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনের (আইইবি) প্রেসিডেন্ট প্রকৌশলী মো. আবদুস সবুর এবং সাধারণ সম্পাদক প্রকৌশলী খন্দকার মনজুর মোর্শেদ।

বৃহস্পতিবার (২০ সেপ্টেম্বর) এক বিবৃতিতে তারা এই অভিনন্দন ও শুভেচ্ছা জানান।

বিবৃতিতে আইইবির প্রেসিডেন্ট এবং সাধারণ সম্পাদক বলেন, সড়ক পরিবহনে শৃঙ্খলা ফিরিয়ে আনতে একটি আধুনিক ও যুগোপযোগী আইন দেশের জনগণের দীর্ঘ দিনের প্রত্যাশা ছিল। সেই বিষয়টি বিবেচনায় নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই আইনটি জাতীয় সংসদে পাশ করায় আইইবি তথা প্রকৌশলী সমাজের পক্ষ থেকে আন্তরিক অভিনন্দন ও ধন্যবাদ জানাচ্ছি।

বর্তমান সময়ে সড়ক পরিবহন আইন নিয়ে দেশের নাগরিকদের যে প্রত্যাশা ছিল তা সম্প্রতি শিক্ষার্থীদের আন্দোলনের মাধ্যমেও উঠে এসেছে। সড়ক পরিবহন আইনটি জাতীয় সংসদে পাশ হওয়ার ফলে দেশের জনগণ তথা শিক্ষার্থীদের দাবি পূরণ হয়েছে। আমরা বিশ্বাস করি এই আইনটি দ্রুত বাস্তবায়ন হলে সড়কে নাগরিকদের দুর্ভোগ কমে আসবে।

বিডি২৪লাইভ/ওয়াইএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: