ভারতের বিপক্ষে আজকের ম্যাচ নিয়ে যা বললেন মাশরাফি!

প্রকাশিত: ২১ সেপ্টেম্বর ২০১৮, ০৮:২৯ এএম

এশিয়া কাপের উড়ন্ত সূচনা করেও গ্রুপপর্বে নিজেদের শেষ ম্যাচে হেরেছে বাংলাদেশ দল। আফগানিস্তানের বিপক্ষে দাড়াতেই পারল না মাশরাফি বাহিনী। 

আফগানদের দেয়া ২৫৫ রানের লক্ষ্যে খেলতে নেমে শুরু থেকেই উইকেট হারাতে থাকে বাংলাদেশ। মাত্র ১১৯ রানে গুটিয়ে যায় টিম টাইগার। আর ১৩৬ রানের বিশাল ব্যবধানে হারে ম্যাচটি। 

তবে এই ম্যাচ নিয়ে কোন মাথা ব্যথা নেই দলীয় অধিনায়কের। সামনে সুপার ফোর। আর সুপার ফোরে নিজেদের সেরাটা দিয়ে জয় নিয়ে মাঠ ছাড়তে চায় বাংলাদেশ।

শুক্রবার (২১ সেপ্টেম্বর) শুরু হচ্ছে সুপার ফোর পর্ব। প্রথম ম্যাচেই ভারতের মুখোমুখি বাংলাদেশ। আফগানিস্তানের বিপক্ষে ম্যাচ শেষে পুরস্কার বিতরণী মঞ্চে সুপার ফোরের ম্যাচে ঘুরে দাঁড়ানোর প্রত্যয় তার কণ্ঠে।

মাশরাফি বলেন, প্রথম ইনিংসের ব্যাটিংয়ে ৪০ ওভার পর দারুণ করেছে আফগানরা। শেষ ১০ ওভারে আমাদের বোলাররা কেউই সুবিধা করে উঠতে পারেনি। পরে ব্যাটিংটাও যাচ্ছেতাই হয়েছে। বলতে পারেন তারা আমাদের উড়িয়ে দিয়েছে। সত্যিকার অর্থেই আফগানিস্তান ভালো খেলেছে।

তিনি আরও বলেন, ভারতের বিপক্ষে ম্যাচটি খুবই গুরুত্বপূর্ণ। ছেলেদের শান্ত ও সতেজ থাকতে হবে। এরকম গরমে পরপর দুই দিন খেলা কষ্টকর। ঘুরে দাঁড়ানোও কঠিন। তবে আমরা ভালো কিছুর প্রত্যাশা করছি। আশা করছি, ভালোভাবেই ঘুরে দাঁড়াতে পারব।

নিয়মরক্ষার ম্যাচ বলে মুশফিকুর রহিম ও মোস্তাফিজুর রহমান খেলেনি জানিয়ে মাশরাফি বলেন, মুশফিক ও মোস্তাফিজকে বিশ্রাম দেয়া হয়েছিল। তারা ফিরলে ভালো হবে। দলের শক্তিমত্তা বাড়বে। আশা করছি, ভালো কিছুই হবে।

বিডি২৪লাইভ/এএইচ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: