ফিল্মি স্টাইলে ছাত্রীকে অপহরণ, এরপর...

প্রকাশিত: ২২ সেপ্টেম্বর ২০১৮, ১০:৩১ এএম

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলায় অপহরণের আটদিন পর জান্নাতুল আক্তার পিংকি (১৪) নামে এক মাদরাসা ছাত্রীকে উদ্ধার করেছে পুলিশ।

গত বুধবার রাতে রূপগঞ্জ উপজেলার কাঞ্চন পৌরসভার রানীপুরা এলাকা থেকে তাকে উদ্ধার করা হয়েছে।

এর আগে, গত ১১ সেপ্টেম্বর রাতে একই উপজেলার ভোলাব ইউনিয়নের করাটিয়া এলাকা থেকে একদল অপরহরণকারী ওই ছাত্রীকে সিনেমাটিক কায়দায় অপহরণ করে নিয়ে যায়।

থানায় দায়েরকৃত মামলা সূত্রে জানা যায়, করাটিয়া এলাকার হুমায়ুন কবিরের মেয়ে জান্নাতুল আক্তার পিংকি। সে স্থানীয় রানীপুরা মহিলা মাদরাসার নবম শ্রেণি ছাত্রী। দীর্ঘদিন ধরে মাদরাসায় আসা যাওয়ার পথে পার্শ্ববর্তী রানীপুরা এলাকার রহমতউল্যাহ ছেলে কাওসার উত্ত্যক্ত করে আসছিল পিংকিকে।

উত্ত্যক্ত করা কথা পিংকি তার পরিবারকে জানালে তারা কাওসারকে ভবিষ্যতে এমন কাজ না করার জন্য চাপ দেয়। এতে ক্ষিপ্ত হয়ে গত ১১ সেপ্টেম্বর রাত ৮টার দিকে করাটিয়া নিজ বাড়ির সামনে থেকে কাওসারসহ আরও ৩ থেকে ৪ জন অজ্ঞাতনামা ব্যক্তি পিংকিকে জোরপূর্বক একটি প্রাইভেটকার যোগে অপহরণ করে নিয়ে যায়।

অনেক খোঁজাখুঁজির পর মেয়ে পিংকিকে না পেয়ে বুধবার বিকালে অপহৃতার বাবা হুমায়ুন কবির বাদী হয়ে রূপগঞ্জ থানায় অপহরণের অভিযোগ এনে একটি মামলা দায়ের করেন। ওইদিন রাতেই আধুনিক প্রযুক্তির সহায়তায় রানীপুরা এলাকা থেকে অপহরণের শিকার পিংকিকে উদ্ধার করেন পুলিশ।

এ বিষিয়ে রূপগঞ্জ থানার ওসি মনিরুজ্জামান জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে- ঘটনাটি প্রেম ঘটিত ব্যাপার। থানায় অভিযোগের ভিত্তিতে অপহৃতা শিক্ষার্থীকে উদ্ধার করেছেন পুলিশ। অভিযুক্তদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে বলেও জানান তিনি।

বিডি২৪লাইভ/টিএএফ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: