পত্রিকা অফিসে ঢুকে হত্যার হুমকি! (ভিডিও)

প্রকাশিত: ২২ সেপ্টেম্বর ২০১৮, ০৮:০১ পিএম

নেত্রকোনার জেলার প্রথম অনলাইন সংবাদপত্র নেত্রকোনা আলো ডটকম এর সম্পাদক সোহেল রেজা ও পত্রিকার উপদেষ্টা সম্পাদক সাংবাদিক দিলওয়ার খানকে নেত্রকোনা কাটলিস্থ কার্যালয়ে এসে প্রাণনাশের হুমিকি দিয়েছে আজমীর আক্তার।

নেত্রকোনা সাতপাই বর্শীকুড়া এলাকার এক ভংয়কর নারী আজমীর আক্তার। তার বিভিন্ন অসামাজিক অপকর্ম তুলে ধরে ১৫/৯/২০১৮ তারিখে ‘ভয়ংকর এক নারী আজমীর, পুরুষ শিকার যার নেশা’ এই শিরোনামে একটি বস্তুনিষ্ঠ ভিডিও প্রতিবেদন প্রকাশ করে নেত্রকোনা আলো ডটকম।

যেখানে তার আটের অধিক বিয়ে, স্বামীদের মিথ্যা মামলায় ফেলে হয়রানি, এলাকার বিভিন্ন লোকজনকে মিথ্যা মামলা করে হয়রানিসহ বিভিন্ন অসামাজিক কার্যাকলাপ তুলে ধরা হয়।

পরে প্রতিবেদনের জের ধরে গত ২০/০৯/২০১৮ ইং তারিখ আজমীর আক্তার ও তার বাবা আলাদ্দিন মাস্টারকে (আব্দুর রশিদ) সঙ্গে নিয়ে অফিসে এসে কোপাইয়া কাটিয়া ফেলাইবে বলিয়া হুমকি দেয় এবং তাদের নামে বিভিন্ন মিথ্যা মামলা মোকদ্দমা দায়ের করারও হুমকি দেয়।

এইমর্মে শনিবার (২২ সেপ্টেম্বর) সকালে নেত্রকোনা মডেল থানায় একটি সাধারন ডায়েরি করা হয়, জিডি নং -১৩৬২।

বাংলাদেশ সাংবাদিক সমিতির কেন্দ্রীয় কমিটির ভারপ্রাপ্ত সভাপতি ও নেত্রকোনা জেলা প্রেস ক্লাব সহ-সভাপতি হায়দার জাহান চৌধুরী বলেন, আজমীর আক্তার সাংবাদিকদের হুমকি দিয়ে যে ধৃষ্টতা দেখিয়েছে তা সাংবাদিক সমাজের জন্য লজ্জাজনক, আমি এর তীব্র নিন্দা জানাই ও এই ভয়ংকর নারীকে আইনের আওতায় এনে শাস্তির দাবি জানাচ্ছি।

নেত্রকোনা জেলা প্রেস ক্লাব সম্পাদক শ্যামলেন্দু পাল বলেন, অন্যায়ের কাছে সাংবাদিকরা কখনো মাথানত করেনি, আর কখনো করবেও না, অপরাধীকে আইনের আওতায় এনে দ্রুত শাস্তির দাবি করছি।

সাংবাদিক কল্যাণ সংস্থার সভাপতি এম কিবরিয়া চৌধুরী হেলিম বলেন, অপরাধীকে দ্রুত আইনের আওতায় না আনলে আমরা সাংবাদিক মহল কঠোর আন্দোলনে যাব।

স্থানীয় সংবাদপত্র পরিষদের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও দৈনিক জননেত্র এর সম্পাদক এম মুখলেসুর রহমান খান বলেন, আইন প্রয়োগকারী সংস্থাকে যথাযথ ব্যবস্থা গ্রহণের জন্য দাবি জানাচ্ছি সেই সাথে পত্রিকা অফিসে এসে এই ধরনের হুমকির নিন্দা জানাই।

নেত্রকোনা জেলা টেলিভিশন ফোরাম সভাপতি ভজন দাস ও সাধারণ সম্পাদক আনিসুর রহমান বলেন, আমাদের সমাজ ধ্বংসকারী এই ভয়ংকর মহিলাকে দ্রুত গ্রেফতার করা না হলে আমরা স্বাধীন ভাবে কাজ করতে পারব না।

নেত্রকোনা জেলা সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক নাজমুস শাহাদাৎ নাজু বলেন, উক্ত ঘটনার তীব্র নিন্দা জানাচ্ছি ও এরই সাথে অপরাধীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করছি।

দৈনিক বাংলার দর্পন নির্বাহী সম্পাদক খলিলুর রহমান শেখ ইকবাল বলেন, পত্রিকা অফিসে এসে এই ধরনের হুমকি –ধামকি প্রদানকে কোন ভাবেই বরদাস্ত করা হবে না।

দৈনিক বাংলার নেত্র সম্পাদক কামাল হোসাইন বলেন, এই ধরনের ঘটনার যেন আর পুণরাবৃত্তি না হয় সেজন্য প্রশাসনের সুদৃষ্টি আকর্ষণ করছি।

রুর‌্যাল জার্নালিস্ট ফাউন্ডেশনের (আরজেএফ) নেত্রকোনা জেলা সম্পাদক সুজাদুল ইসলাম ফারাস বলেন, এই রকম ভয়ংকর ঘটনার প্রতিবাদ জানাতে প্রয়োজনে আমার কঠোর আন্দোলনে যাব।

&dquote;&dquote;নেত্রকোনার মডেল থানা অফিসার ইনচার্জ বোরহান উদ্দিন খান বলেন, সাংবাদিকদের উপর হুমকি প্রদানের ভিডিও ফুটেজটি দেখেছি এবং জিডিমূলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করব।

আজমীর আক্তার কর্তৃক প্রদত্ত হুমকির ভিডিও ফুটেজটি নেত্রকোণার আলো ডটকম কার্যালয়ে সংরক্ষিত আছে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন...

বিডি২৪লাইভ/এইচকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: