ঢাকা, মঙ্গলবার, ২৩ অক্টোবর, ২০১৮

নৌকার পোস্টার ছিঁড়ল দুষ্কৃতকারীরা!

২২ সেপ্টেম্বর, ২০১৮ ২২:৪৫:০০

হারুন-অর-রশীদ,
ফরিদপুর প্রতিনিধি:

ফরিদপুর-২ (নগরকান্দা-সালথা-কৃষ্ণপুর) আসনে আ’লীগের মনোনয়ন প্রত্যাশী এয়ার কমডোর (অবঃ) বীর মুক্তিযোদ্ধা কাজী দেলোয়ার হোসেন এর পোস্টার ছিড়ে ফেলেছে দুষ্কৃতকারীরা।

স্থানীয়রা জানায়, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও নৌকা প্রতীক সংবলিত নগরকান্দা- সালথা ও কৃষ্ণপুর বাসীকে শুভেচ্ছা জানিয়ে লাগানো পোস্টার নগরকান্দা-সালথা ও কৃষ্ণপুরের বিভিন্ন হাটে বাজারে স্কুল কলেজে লাগনো হয়েছে।

নগরকান্দা উপজেলা সদরের বিভিন্ন জায়গায় লাগানো পোস্টার গুলো দুষ্কৃতকারীরা ছিড়ে ফেলেছে। নগরকান্দা উপজেলা সদরের বিভিন্ন এলাকায় গিয়ে দেখা গেছে, আ’লীগের মনোনয়ন প্রত্যাশী কয়েকজন নেতার পোস্টার লাগানো থাকলেও শুধুমাত্র এয়ার কমডোর (অবঃ) বীর মুক্তিযোদ্ধা কাজী দেলোয়ার হোসেনের পোস্টার গুলোই বেছে বেছে ছেঁড়া হয়েছে।

পোস্টার ছেঁড়ার ঘটনাটি এলাকায় ব্যাপক সমালোচনার সৃষ্টি হয়েছে।

এয়ার কমডোর (অবঃ) কাজী দেলোয়ার হোসেন সাংবাদিকদের বলেন ‘আমি ১৯৭১ সালে কৈশোর বয়সেই মুক্তিযুদ্ধে অংশগ্রহণ করি যুদ্ধের সময় খানসেনারা আমাকে গ্রেফতার করে কারাগারে পাঠিয়েছিল। কারাগার থেকে বের হয়ে আবার মুক্তিযুদ্ধে ঝাপিয়ে পড়ি। পরবর্তীতে লেখপড়া শেষ করে বাংলাদেশ বিমান বাহিনীতে যোগদান করি সুনামের সাথে চাকুরি করার পর এয়ার কমডোর হিসেবে অবসর গ্রহণ করি। অবসর গ্রহণ করার পর আ’লীগের রাজনীতি শুরু করি। যতদিন বেঁচে আছি বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নের লক্ষে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য কাজ করে যাব।’

তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী যদি আমাকে মনোনয়ন দেন তাহলে আমি নির্বাচন করব আর যদি মনোনয়ন না দেন তাহলে যাকে মনোনয়ন দিবেন তার জন্য কাজ করব। কিন্তু আমার পোষ্টার গুলো কেন ছেঁড়া হচ্ছে তা বুঝতে পারলাম না।

কারও পোষ্টার ছেঁড়া কোন রাজনৈতিক কালচারের মধ্যে পড়ে না তা শোভনীয় ও নয়।

বিডি২৪লাইভ/এইচকে

সর্বশেষ

এডিটর ইন চিফ: আমিরুল ইসলাম আসাদ
বিডি২৪লাইভ মিডিয়া (প্রাঃ) লিঃ,
বাড়ি # ৩৫/১০, রোড # ১১, শেখেরটেক, মোহাম্মদপুর, ঢাকা - ১২০৭
ই-মেইলঃ info@bd24live.com, 
ফোন: ০২-৫৮১৫৭৭৪৪

বার্তা প্রধান: ০৯৬১১৬৭৭১৯০
নিউজ রুম: ০৯৬১১৬৭৭১৯১
মফস্বল ডেস্ক: ০১৫৫২৫৯২৫০২
ই: office.bd24live@gmail.com

Site Developed & Maintaned by: Primex Systems